২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আবারো আফরোজা আব্বাসের গণসংযোগে হামলা 

আবারো আফরোজা আব্বাসের গণসংযোগে হামলা  - সংগৃহীত

মহিলা দলের সভাপতি ঢাকা-৯ আসনের বিএনপি প্রার্থী আফরোজা আব্বাসের গণসংযোগে হামলা হেয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে দক্ষিণ গোড়ানের বাগানবাড়ি রোডে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানিয়েছেন, হামলার একপর্যায়ে বিএনপি ও আওয়ামী লীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। 

বিএনপির নেতারা এই ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের দায়ী করেছেন।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের ভাষ্য, সকালে শাহজাহানপুরের বাসা থেকে নেতা-কর্মীদের সাথে নিয়ে গণসংযোগে নামেন আফরোজা আব্বাস। গণসংযোগে বিএনপির প্রায় সব নেতা–কর্মীর হাতে বাঁশের লাঠি ও তাতে প্লাস্টিকের ধানের শীষ লাগানো ছিল। বেলা সোয়া ১১টার দিকে খিলগাঁও রেলগেট অতিক্রম করে আফরোজা আব্বাস তিলপাপাড়ায় পৌঁছান। এলাকার প্রায় ১৫ থেকে ২০ জন যুবক সেখানে গিয়ে নৌকার পক্ষে স্লোগান দিতে শুরু করেন। আফরোজা আব্বাস বিভিন্ন এলাকা ঘুরে দক্ষিণ গোড়ান এলাকায় পৌঁছালে সেখানে তাদের ওপর হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের ভাষ্য, আফরোজার গণসংযোগে থাকা নেতা-কর্মীদের ওপর পেছন থেকে স্থানীয় কয়েকজন যুবক ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। স্থানীয় আওয়ামী লীগের শতাধিক কর্মী আফরোজা আব্বাসের সাথে থাকা নেতা-কর্মীদের পেছনে পেছনে যেতে শুরু করেন। তাদের মিছিলের আগে পুলিশ ছিল। একপর্যায়ে বিএনপি ও আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের দুজন নেতা ও বিএনপির কয়েকজন নেতা-কর্মী আহত হন।

সংঘর্ষের পর বিএনপির নেতা-কর্মীরা এলাকা ছেড়ে গেছেন। আওয়ামী লীগের নেতা-কর্মীরা খিলগাঁও চৌরাস্তার পাশে ইসলামী পাঠাগার ও সমাজকল্যাণ পরিষদের উল্টোপাশের সড়কে অবস্থান নেন। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল