১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বিএনপির নির্বাচন পরিচালনা কমিটিতে আছেন যারা

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির জাতীয় নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায় এ কমিটি গঠন করা হয়।

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানকে চেয়ারম্যান এবং সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে সদস্যসচিব হিসেবে ঘোষণা দেয়া হয়। যৌথসভায় বিএনপি, জাতীয় ঐক্যফ্রন্ট ও ঢাকার কয়েকটি আসনের ধানের শীষের প্রার্থীরাও উপস্থিত ছিলেন।

দলের শীর্ষ পর্যায়ের নির্দেশে এই কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনের সময় এই কমিটি সারা দেশের ধানের শীষের প্রার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা দিবেন। এ ছাড়া কমিটির সদস্য হিসেবে রাখা হবে দলের সিনিয়র নেতাদের। নির্বাচনে যারা অংশ নিচ্ছেন না এরকম নেতারা কমিটিতে অগ্রাধিকার পাবে।

বিএনপির যুগ্মমহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, চেয়ারপারসনের উপদ্ষ্টো আব্দুল আউয়াল মিন্টু গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবেন।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল