১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে নির্বাচনী সভায় হামলা-ভাঙচুর

রাজবাড়ীতে নির্বাচনী সভায় হামলা-ভাঙচুর -

রাজবাড়ীতে চেয়ার ভাঙচুর ও ইটপাটকেল নিক্ষেপ করে রাজবাড়ী-১ আসনের বিএনপি প্রার্থী সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ামের নির্বাচনী সভা পণ্ড করে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় লোকজন আতঙ্কিত হয়ে দিগ্বিদিক ছোটাছুটি করে। এতে মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে বাজারের সব দোকানপাট ও মার্কেট বন্ধ করে দেন ব্যবসায়ীরা।

মঙ্গলবার বিকেলে রাজবাড়ী শহরের কেন্দ্রস্থল খলিফাপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপির প্রার্থী আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, বাজারের খলিফা পট্টিতে মঙ্গলবার বিকালে জেলা রিটার্নিং অফিসারের অনুমতিতে আমার নির্বাচনী সভা ছিল। সে উপলক্ষে চেয়ার টেবিল সাজানোর প্রস্তুতিকালে ছাত্রলীগের নেতাকর্মী অতর্কিত হামলা চালিয়ে অর্ধশতাধিক চেয়ার ভাঙচুরসহ বিএনপির নেতাকর্মীদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে।

আলী নেওয়াজ বলেন, তাদের ইটপাটকেল নিক্ষেপে ১০ থেকে ১৫ জন বিএনপির কর্মী আহত হয়। এ সময় আমি সেখানে উপস্থিত হলে তারা আমার ওপর হামলা চালানোর চেষ্টা করলে দলীয় কর্মীরা আমাকে সেখান থেকে রক্ষা করে অন্যত্র নিয়ে যায়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম জানান, বিএনপি এখানে মঞ্চ করে সভা করবে সেটা আমাদের জানা ছিল না। যখন তারা সভার প্রস্তুতি নিচ্ছিল তখন কিছু উচ্ছৃঙ্খল লোকজন এসে হামলা চালায় বলে আমরা জানতে পারি। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এলে পরিস্থিতি শান্ত হয়। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে, সেটা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল