২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রিজাইডিং অফিসারের অনুমোতি ছাড়া কেন্দ্র ত্যাগ নয় : লতিফ সিদ্দিকী

কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক কমিটির আয়োজনে কর্মীসভায় বক্তৃতাকালে লতিফ সিদ্দিকী -

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেছেন, আপনারা কালিহাতীর মানুষ আমাকে নির্বাচিত করলে জনসেবা করার সুযোগ পাবো। সে সুবাদে আওয়ামী লীগে আশ্রয় পেতে পারি। ভোটের দিন আপনারা প্রিজাইডিং অফিসারের স্বাক্ষরিত কাগজ ও ঘোষণা ছাড়া কেন্দ্র ত্যাগ করবেন না।

মঙ্গলবার কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক কমিটির আয়োজনে তার কর্মীসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন নাগরিক কমিটির আহ্বায়ক সাবেক এমপি লায়লা সিদ্দিকী। সভা পরিচালনা করেন বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী।

লতিফ সিদ্দিকী বলেন, আপনাদের কি বিশ্বাস হয় আমি হজ্ব নিয়ে কোন কথা বলতে পারি? এটা ছিলো একটা ষড়যন্ত্র ও অপপ্রচার। আমি আবারও আপনাদের সেবা করার সুযোগ চাই, ট্রাক মার্কায় আপনাদের ভোট চাই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, এলেঙ্গা পৌরসভার মেয়র ও এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নূর-এ-আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পাইকড়া ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন, বীরবাসিন্দা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ছোহরাব আলী, নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকসুদুর রহমান সিদ্দিকী, বল্লা ইউনিয়ন আ’লীগের সভাপতি মোফাখখারুল ইসলাম, বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, উপজেলা কৃষক লীগের আহবায়ক জমির উদ্দিন আমিরী, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির প্রমুখ।


আরো সংবাদ



premium cement