২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেয়ার দাবী চরমোনাই পীরের

সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেয়ার দাবী চরমোনাই পীরের - সংগৃহীত

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, প্রশ্নবিদ্ধ নির্বাচনের মাধ্যমে দেশকে অনিশ্চিত গন্তব্য ও সংঘাতের দিকে ঠেলে দিবেন না। নির্বাচনী প্রচারণা শুরু হলেও এখনও নির্বাচনী পরিবেশ সৃষ্টি হয়নি। তাই সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন। অন্যথায় এর ফলাফল করো জন্যই ভালো হবে না।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর দলীয় প্রতীক হাতপাখা নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা উদ্ধোধনকালে আজ তিনি একথা বলেন। ১১টায় দলের নির্বাচনী গণসংযোগ দলীয় কার্যালয় থেকে শুরু হয়। পল্টন মোড়ে গণসংযোগের উদ্ধোধন করেন চরমোনাই পীর।

নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে বিশে^র বুকে তুলে ধরতে হলে আসন্ন নির্বাচনে সৎ, যোগ্য ও আল্লাহভীরু ব্যক্তিকে জনগণের প্রতিনিধি নির্বাচন করতে হবে। তিনি বলেন, এ পর্যন্ত যারাই ক্ষমতায় এসেছে তারা দেশকে দুর্নীতিগ্রস্ত করেছে। তাই আসন্ন নির্বাচনে পুণরায় দুর্নীতিবাজদের আর ভোট দেয়া যাবে না। দলকর্তৃক মনোনীত সৎ, যোগ্য ও আল্লাহভীরু ক্লিন ইমেজের প্রার্থীদেরকে হাতপাখায় ভোট দিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সুযোগ সৃষ্টির জন্য তিনি আহ্বান জানান।

ঢাকা দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা আতাউর রহমান আরেফী, ঢাকা-১১ এর প্রার্থী আলহাজ্ব আমিনুল ইসলাম, ঢাকা-৭ এর আলহাজ্ব আব্দুর রহমান, ঢাকা-৮ এর আলহাজ্ব আবুল কাশেম, ঢাকা-১০ এর আলহাজ্ব আব্দুল আউয়াল, ঢাকা-১৮ এর আলহাজ্ব আনোয়ার হোসেন, ঢাকা-১২ এর এডভোকেট শওকত আলী হাওলাদার, ঢাকা-৯ এর এডভোকেট মানিক মিয়া, ঢাকা-১৭ এর আমিনুল ইসলাম তালুকদার প্রমুখ।


আরো সংবাদ



premium cement