২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিজয়ের মাসে আরেকটি বিজয় অর্জন করতে হবে : আবুল হাসানাত আব্দুল্লাহ

মহান বিজয় দিবসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসানাত আব্দুল্লাহ -

স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনের মহজোট মনোনীত প্রার্থী এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের দয়া করে ভোট দেবেন না। তাদের ভোট দিলে তাদের গাড়িতে জাতীয় পতাকা উড়বে। স্বাধীনতার জন্য জীবন দানকারী সকল শহীদ, মা-বোনদের ইজ্জ্বত কলঙ্কিত হবে। বিএনপি ক্ষমতায় আসলে দেশে আবার হত্যা আর ক্যু-রাজনীতি শুরু করবে।

সোমবার বিকেলে উজিরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দেশের চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বরিশাল-১ আসনে নৌকার মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ের মাসে আরেক বিজয় অর্জনের জন্য সকলকে আহবান জানিয়েছেন।

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস এম জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল-৫ আসনের এমপি জেবুন্নেচ্ছা আফরোজ, জনতা ব্যাংকের সাবেক পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বরিশাল-২ আসনের নৌকা প্রাতীকের প্রার্থী মো: শাহে আলম তালুকদার, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদ আল হাসান, বানারীপাড়া উপজেলা আ’লীগের সভাপতি গোলাম সালে মঞ্জু মোল্লা, সম্পাদক মাওলাদ হোসেন ছানা, উজিরপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উপজেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রইসুল ইসলাম রিয়ন, উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম কুমার ঘরামী, সম্পাদক জালিছ মাহমুদ শাওন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবিত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

সকল