২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লালপুরে ধানের শীষ প্রার্থী বিমলের গাড়িতে হামলা

প্রার্থীসহ তিনজন আহত : মাইক্রোবাস ভাঙচুর
-

নাটোরের লালপুর উপজেলার লালপুর ত্রিমোহনীতে সোমবার কৃষক শ্রমিক জনতালীগের পক্ষ থেকে ধানের শীষ প্রতীকের প্রার্থী মনজুরুল ইসলামের গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় মনজুরুল ইসলাম বিমলসহ তিনজন আহত হয়েছে। তাঁদের বহনকারী মাইক্রোবাসটিতে ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে।
লালপুর থানা, প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ধানের শীষ প্রতীকের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল কয়েকজন কর্মী নিয়ে মাইক্রোবাসে লালপুরের একটি জানাযায় অংশ নেওয়ার জন্য যাচ্ছিলেন। তাঁদের বহনকারী মাইক্রোবাসটি লালপুর ত্রিমোহনীর স্কুলগেটের কাছে পৌঁছলে দুর্বৃত্তরা লোহার রড ও লাঠি নিয়ে তাঁদের ওপর হামলা চালায়। হামলাকারীরা মাইক্রোবাসটিতে ব্যাপক ভাঙচুর করে। তাঁরা মনজুরুল ইসলাম বিমল ও তাঁর কর্মীদেরকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে আশে পাশের লোকজনের সহায়তায় গোপালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা যায়। এ ঘটনায় আহত ইসমাইল হোসেন (৩৮) জানান, অতর্কিত তাঁদের ওপর হামলা চালানো হয়েছে। হামলাকারিদের দেখলে তাঁরা চিনতে পারবেন বলেও জানান।
ধানের শীষ প্রতীকের প্রার্থী মনজুরুল ইসলাম বিমল জানান, তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন। তিনি একটা জানাযার নামাজে অংশ নিতে যাচ্ছিলেন। তিনি ভাবতেও পারেননি এ অবস্থায় হামলা চালানো হবে। নির্বাচনী আক্রোশ থেকেই এ হামলা চালানো হয়েছে বলে তিনি দাবি করেন। তিনি জানান, ঘটনাটি তিনি পুলিশ সুপারকে মোবাইলে জানিয়েছেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, তিনি খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। প্রার্থীর আগমনের বিষয়টা তাঁকে আগে থেকে জানানো হয়নি বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement