২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

‘বিএনপি নেতাদের সাথে বৈঠকের খবর ভিত্তিহীন’

-

ঢাকায় বিএনপির তিন শীর্ষ নেতার সাথে পাকিস্তানি কূটনীতিকদের বৈঠকের খবরকে ভিত্তিহীন বলে জানিয়েছে পাকিস্তান হাইকমিশন। গতকাল রোববার এক লিখিত বক্তব্যে গণমাধ্যমকে এ কথা জানায় তারা।

লিখিত বার্তায় পাকিস্তান হাইকমিশনের কনসুলার (প্রেস) মুহম্মদ আরোঙ্গজেব হারাল জানান, বিভিন্ন গণমাধ্যমে যে খবর বেরিয়েছে তা ভিত্তিহীন। পাকিস্তানের কোনো কূটনীতিক বিএনপির এই তিন নেতার সাথে বৈঠক করেনি।

সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. খন্দকার মোশাররফ হোসেন ও বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক পাকিস্তান দূতাবাসের দুই শীর্ষ কূটনীতিকের সাথে বৈঠক করেছেন এমন খবর প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে।

প্রকাশিত খবরে বলা হয়, পাকিস্তান হাইকমিশনসংলগ্ন গ্লোরিয়া জিন্স কফি শপ ও নান্দোস রেস্টুরেন্টে আসন্ন নির্বাচন নিয়ে কূটনীতিকদের সাথে বৈঠক করেছেন মির্জা আব্বাস, ব্যারিস্টার আমিনুল হক ও ড. খন্দকার মোশাররফ হোসেন। গতকাল ক্ষমতাসীন দল আওয়ামী লীগের তরফ থেকেও এ অভিযোগ করা হয়েছে। আর এ নিয়ে জোর আলোচনা শুরু হওয়ার পর পাকিস্তান হাইকমিশন থেকে এ বক্তব্য দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের মধুখালীর পঞ্চপল্লীর ঘটনায় ৩ মামলা তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের

সকল