১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ

ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। - ছবি: সংগৃহীত

রাজধানীর অভিজাত এলাক ঢাকা-১৭ (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) আসন থেকে ধানের শীষের মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। শনিবার রাতে আন্দালিব রহমান পার্থ'র বরাত দিয়ে গণমাধ্যমে এ খবর প্রকাশ হয়।

এর আগে ভোলা-১ ও ঢাকা-১৭ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন আন্দালিব রহমান পার্থ। কিন্তু ভোলা-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরের মনোনায়পত্র আপিল শুনানির পর বৈধতা পায়। এছাড়া স্থানীয় নেতাকর্মীরা এই আসনে জোট থেকে আন্দালিব রহমান পার্থকে মনোনয়ন না দেয়ার দাবি জানাচ্ছিলেন।

এদিকে ঢাকা-১৭ আসনে আন্দালিব রহমান পার্থ'র বিরুদ্ধে নৌকা প্রতীক নিয়ে লড়বেন প্রখ্যাত চিত্রনায়ক ফারুক। ২০০৮ সালের অষ্টম জাতীয় সংসদে নির্বাচিত হয়েছিলেন ব্যারিস্টার আন্দালিব রহমান। তার প্রাণবন্ত আলোচনা তখন দেশবাসির দৃষ্টি আকর্ষণ করেছিল।

উল্লেখ্য, তার বাবা প্রয়াত নাজিউর রহমান মঞ্জু এরশাদ সরকারের মন্ত্রী ছিলেন, এছাড়া অবিভক্ত ঢাকার মেয়রের দায়িত্ব পালন করেছিলেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের

সকল