২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জামাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেলো শ্বাশুড়ীর

জামাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেলো শ্বাশুড়ীর - সংগৃহীত

রাজধানীর গুলশানে জামাইয়ের লাঠির আঘাতে রওশন আরা (৬৬) নামে এক শ্বাশুড়ীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে রওশন আরার স্বামী আনোয়ারুল হক ও তাদের মেয়ে আলীয়া ফারজানা (ঘাতকের স্ত্রী)। আহতদের গুলশান শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ঘাতক জামাই সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে গুলশান দুই নম্বরে এই ঘটনা ঘটে।

গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, নিহত রওশন আলার মেয়ে আলীয়া ফারজানা (৩৬)র সাথে বিয়ে হয় সাইফুল ইসলাম ভুঁইয়ার। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিলো। এ কারণে আলীয়া মাঝে মধ্যেই বাবার গুলশান ২ নম্বর ৩৭ নম্বর রোডের ৭ নম্বর ভাড়া বাসায় চলে যেতেন। স্বামীর সাথে বিরোধের জের ধরে গত দুইমাস আলীয়া তার বাবার বাসায় অবস্থান করছিলো।

সোমবার সকালে সাইফুল তার স্ত্রীকে আনতে শ্বশুরের বাসায় যায়। সেখানে স্ত্রীর সাথে তার কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায় সাইফুল একটি কাঠ দিয়ে আলীয়াকে আঘাত করে। এসময় আলীয়া চিৎকার করলে মেয়েকে বাঁচাতে মা রওশন আরা ছুটে আসেন। ওই সময় সাইফুল তাকেও লাঠি দিয়ে আঘাত করে। স্ত্রী ও মেয়েকে বাঁচাতে এগিয়ে আসলে শ্বশুর আনোয়ারুল হককেও পিটিয়ে আহত করে।

এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের তিনজনকে শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে সোমবার গভীর রাতে রওশন আরার মৃত্যু হয়।

পরে তার লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। আশঙ্কাজনক অবস্থায় আলীয়াকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেনদ্র (আইসিইউ) রাখা হয়েছে। চিকিৎসাধীন রয়েছেন আনোয়ারুল হক। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক সাইফুলকে গ্রেফতার করে। ওসি আরো বলেন, কি কারনে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে সে ব্যপারে জানতে ঘাতককে জিজ্ঞাসাবাদ করা হবে।


আরো সংবাদ



premium cement