২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মানুষের কল্যাণের জন্য ভোটে নির্বাচিত হতে চান বেবী নাজনীন

বেবী নাজনীন - নয়া দিগন্ত

মানুষের কল্যাণে নিজেকে আরো বেশি করে নিয়োজিত করতে ভোটে জয় চান জনপ্রিয় সঙ্গীত শিল্পী বেবী নাজনীন। তিনি নীলফামারী -৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের সাম্ভাব্য প্রার্থী। রোববার তিনি গুলশানে বিএনপির চেয়ারপার্সনের কার্যালয়ে মনোনয়ন পেতে সাক্ষাতকার দিয়েছেন। 

ওখান থেকে বের হয়ে, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক বলেন, ‘আমি দলের মনোনয়ন পেতে শতভাগ আশাবাদী।’ বেবী নাজনীন বলেন, ‘দল আমাকে মনোনয়ন দিলে আমি এলাকার মানুষের কল্যাণে কাজ করবো। আমি সংগীতে কাজ করছি, এখন রাজনীতির মাধ্যমে আমার এলাকা আর সংগীত জগতের মানুষ, সবার জন্য কাজ করবো।’

তিনি বলেন, জনকল্যাণমূলক কাজে অনেক আগে থেকেই সম্পৃক্ত আমি। ভোট পেয়ে জনপ্রতিনিধি হতে পারলে কল্যাণমূলক কাজে নিজেকে আরো বেশি উজার করে দিতে পারব। 

এ আসন থেকে বিএনপির মনোনয়ন পেতে আরও সাক্ষাৎকার দিয়েছেন মো. আমজাদ হোসেন সরকার, কৃষিবিদ পারভীন আক্তার ও বিলকিস আক্তার।

নয়া দিগন্তের সর্বশেষ খবরের আপডেট পেতে এই পেইজে লাইক দিন  

https://www.facebook.com/nayadigantadmcl

এছাড়া গাইবান্ধা-১ আসনে মো. মাজহারুল ইসলাম, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম জিন্নাহ, ডা. জিয়াউল হক, গাইবান্ধা-২ আসনে খন্দকার আব্দুল আহাদ, আনিসুজ্জামান খান, মাহমুদুন নবী টিটুল, গাইবান্ধা-৩ আসনে ড. মঈনুল হাসান সাদী, ড. মিজানুর রহনান মাসুম, গাইবান্ধা- ৪ আসনে অধ্যাপক আনিসুল হক, ফারুক কবির আহম্মেদ, ফারুক আহম্মেদ, শামীম কাওসার লিঙ্কন সাক্ষাৎকার দিয়েছেন।

গাইবান্ধা-৫ আসনে সাক্ষাৎকার দিয়েছেন সেলিম আহম্মেদ তুলি, মোহাম্মদ আলী, হাসান সরকার, মইনুল ইসলাম শামীম, নাজমুল ইসলাম নয়ন, তোফায়েল আহম্মেদ, ফারুক আলম সরকার।

লালমনিরহাট-১ আসনে রাজীব প্রধান, মাওলানা সাজু পাটোয়ারী, লালমনীরহাট-২ আসনে সালেহ উদ্দীন আহম্মেদ হেলাল, ড. রোকনুজ্জামান, ইঞ্জিনিয়ার কামাল হোসেন, জাহাঙ্গীর আলম, লালমনিরহাট-৩ অাসনে আসাদুল হাবীব দুলু, কুড়িগ্রাম-১ আসনে সাইফুর রহমান রানা, কুড়িগ্রাম-২ এ সোহেল হোসেন কায়কোবাদ,আবু বক্কর সিদ্দিক

কুড়িগ্রাম-৩ আসনে তাসবিরুল ইসলাম,আব্দুল খালেক, কুড়িগ্রাম-৪ আসনে অধ্যাপক মোখলেসুর রহমান, আজিজুর রহমান, ইমান আলী সাক্ষাৎকার দিয়েছেন ।

দিনাজপুর-৩ আসনে অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সৈয়দ জাহাঙ্গীর আলম, শাহরিয়ার কবির ডন, হাফিজুর রহমান, দিনাজপুর-৬ আসনে শাহাবুদ্দীন সুজন প্রমুখ রোববার সাক্ষাৎকার দেন।

 


আরো সংবাদ



premium cement