২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান

তারেক রহমান ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাক্ষাৎকার নিচ্ছেন। - বিএনপির ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে নেয়া।

আজ রোববার থেকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়েছে।

সকাল ৯টা ৩৫ মিনিটে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের এই সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়।

বিএনপির মননোয়ন প্রত্যাশীদের ভিডিও কনফারেন্সের মাধ্যনে দিকনির্দেশনা দিচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের উৎসাহ ও উদ্দীপনা দিচ্ছেন তারেক রহমান।

এছাড়া ভারপ্রাপ্ত চেয়ারপারসন মনোনয়ন প্রত্যাশীদের বিভিন্ন প্রশ্ন করছেন। দলীয় সিদ্ধান্ত মেনে সবাইকে কাজ করার নির্দেশ ও দিচ্ছেন বলে জানা গেছে।

এছাড়া দলের মনোনয়ন বোর্ড মনোনয়নপ্রত্যাশীদেরকে মনোনয়ন বোর্ডের সদস্যরা ও বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করছেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্যরাই এ বোর্ডের সদস্য। সাধারণত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মনোনয়ন বোর্ডে সভাপতিত্ব করে থাকেন। এবার তিনি কারাবন্দী।

এবার মনোনয়ন বোর্ডে আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে. জে. (অব) মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী।


আরো সংবাদ



premium cement