২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিএনপিতে ফিরলেন যে সব নেতা

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপির সাবেক নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছে বিএনপি।

আগামী নির্বাচনে দলের পক্ষে তাদেরকে কাজ করারও পরামর্শ দেয়া হয়েছে বলে জানা গেছে। তাদের কেউ কেউ দলের মনোনয়নও পেতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

যাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে তারা হলেন, দলের স্থায়ী কমিটির সাবেক সদস্য ও বিএনপির প্রতিষ্ঠাকালীন নেতা চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকী, সাবেক শিক্ষা সম্পাদক আলমগীর কবির, সাবেক ছাত্রনেতা ও দলের সাবেক দফতর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি, জয়পুরহাটের সাবেক সংসদ সদস্য ও হুইপ আবু ইউসুফ মো. খলিলুল রহমান, বরিশালের সাবেক এমপি ও রেড ক্রিসেন্টের সাবেক চেয়ারম্যান সৈয়দ শহিদুল জামাল।

অবশেষে

এছাড়া চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সভাপতি এস এম সুলতান টিটু, টাঙ্গাইল জেলাধীন বাশাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি এনামুল করিম অটল, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মো. আবদুল মান্নান, ফেনীর সোনাগাজী উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ পারভেজ, বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

বিএনপির সহদপ্তর সম্পাদক বেলাল আহমেদ এই তথ্য জানিয়েছেন।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বরাবর আবেদনের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল