২০ নভেম্বর ২০১৮

শুক্রবার থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু: ওবায়দুল কাদের

-

শুক্রবার থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু করবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে এ আবেদনপত্র সংগ্রহ করতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি একথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আমি নিয়মিত বক্তব্য রেখেছি। এ বিষয়ে বিস্তারিত বক্তব্য রাখবেন আমাদের প্রধানমন্ত্রী। আগামীকাল শুক্রবার থেকে আট বুথে আট বিভাগের ফরম বিরতণ শুরু হবে। বিভিন্ন বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পুরো বিষয়টি মনিটর করবেন।

তিনি বলেন, সকাল ১০টা থেকে ফরম দেওয়া হবে। কবে পর্যন্ত এ ফরম দেওয়া হবে তার সিদ্ধান্ত আমাদের মনোনয়ন বোর্ডের বৈঠকের পর নেত্রী জানাবেন।

এসময় দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, প্রত্যেক যুগ্ম-সাধারণ সম্পাদক দুইটি করে বিভাগের দায়িত্ব পালন করবেন।

আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে, এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহের জন্য গতবারের চেয়ে পাঁচ হাজার টাকা বেশি গুনতে হবে মনোনয়নপ্রত্যাশীদের। গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা ৩০ হাজার টাকা করা হয়েছে।


আরো সংবাদ