১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনের পরিবেশ ভালো আছে : সিইসি

নির্বাচন
সিইসি কে এম নূরুল হুদা - ফাইল ছবি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেবে বলে মনে করছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। নির্বাচনের পরিবেশ ভালো আছে বলেও তিনি মন্তব্য করেন।

আজ বৃহস্পতিবার আগারগাঁওয়ে নির্বাচন ভবনে তিন সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা–বিষয়ক সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সিইসি।

এই সভায় পুলিশ, র‍্যাবসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনি কি আশা করেন বিএনপি নির্বাচনে আসবে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সিইসি বলেন, আমি এখনো আশা করি বিএনপি নির্বাচনে আসবে। আমরা সবাইকে নিয়ে নির্বাচন করবো।

নির্বাচনের পরিবেশ নিয়ে সিইসি বলেন, নির্বাচনের পরিবেশ ভালো আছে, ভালো থাকবে।

তিনি আরো বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আগে সিটি নির্বাচন নিয়ে যাতে প্রশ্নবিদ্ধ না হয় সে জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে।

তিন সিটিতে বাড়তি কোনো ব্যবস্থা নেয়া হবে কি না জানতে চাইলে সিইসি বলেন, বাড়তি ব্যবস্থার প্রয়োজন হয় না। আইনের কোনো পরিবর্তন হয়নি। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

ইসির ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ জুলাই রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল