১৭ নভেম্বর ২০১৮
প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন ও দোয়া মাহফিল

ঘড়ি মার্কা বিজয়ী হলে মডেল নগরী উপহার দেবো : জুবায়ের

ঘড়ি মার্কা বিজয়ী হলে মডেল নগরী উপহার দেবো : জুবায়ের। -

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী, বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, পূণ্যভুমি সিলেট হচ্ছে দেশের আধ্যাত্মিক রাজধানী এবং পর্যটন নগরী। একটি ভ্রাতৃত্বপুর্ন সমাজ বিনির্মানের মাধ্যমে প্রাকৃতিক সৌন্দর্য্যরে অপার সম্ভাবনাময় এই নগরীকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা নিয়ে আমি মেয়র প্রার্থী হয়েছি। ৩০ জুলাই ইনসাফ ও উন্নয়নের পক্ষে টেবিল ঘড়ি মার্কায় আপনাদের মুল্যবান ভোট দিয়ে বিজয়ী করুন। আমি একটি উন্নত ও মডেল নগরী উপহার দেবো ইনশাআল্লাহ।
তিনি মঙ্গলবার নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোড এলাকায় তার প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে উপরোক্ত কথা বলেন।

বিশিষ্ট শিক্ষাবিদ ও সিলেট নাগরিক ফোরামের আহ্বায়ক প্রফেসর ড. আব্দুল আহাদের সভাপতিতে ও ফোরামের সদস্য সচিব মো: ফখরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে ২০ দলীয় জোটের বিভিন্ন শরিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী ও পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন ওলামা মাশায়েখ পরিষদ সিলেট মহানগর সভাপতি শায়খুল হাদীস আব্দুল মতিন ধনপুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও সিলেট বিভাগীয় আঞ্চলিক দায়িত্বশীল অধ্যাপক ফজলুর রহমান এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা উত্তরের আমীর হাফিজ মাওলানা আনোয়ার হোসাইন খান, ২০ দলীয় জোটের সদস্য সচিব ও সিলেট মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল হক জালালাবাদী, লেবার পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা আবু তায়্যিব সৎপুরী ও মাওলানা আব্দুস সালাম আল মাদানী, শায়খুল হাদিস মাওলানা মাসুক আহমদ, বিশিষ্ট শিক্ষাবিদ উপাধ্যক্ষ আব্দুস শাকুর, হেফাজতে ইসলাম সিলেট জেলার সমন্বয়কারী প্রিন্সিপাল মাওলানা আসলাম রহমানী, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা জহুরুল হক, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা নওফেল আহমদ, বিজেপি (আন্দালিব-পার্থ) সিলেট জেলা সভাপতি মোজাম্মেল হোসেন লিটন, জাগপার কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, জেলা উত্তর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সৈয়দ ফয়জুল্লাহ বাহার, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারী সাবেক দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, জেলা উত্তর জামায়াতের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, এনডিপি সিলেট জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বিজেপি সিলেট জেলা সদস্য সচিব ডা: একেএম নুরুল আম্বিয়া, লেবার পার্টির কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক মো: ফখর উদ্দিন, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সাধারণ সম্পাদক ডা: হাবিবুর রহমান, সহ-সভাপতি মাওলানা নাসির উদ্দিন নিজামপুরী, জেলা নেজামে ইসলাম পার্টির সহ-সভাপতি মাওলানা মকবুল হোসাইন, মহানগর নেজামে ইসলাম পার্টির সাধারণ সম্পাদক মাষ্টার শেখ আব্দুল আজিজ, উলামা মাশায়েখ পরিষদ সিলেট জেলা সভাপতি শায়খুল হাদীস মাওলানা শাহ আশরাফ আলী, খাদিজাতুল কুবরা (রা.) মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম, ইসলামী ঐক্যজোট নেতা শায়খুল হাদিস মাওলানা শাহ ফরিদ, মাওলানা মাহমুদুর রহমান, মাওলানা শেখ কবির উদ্দিন চৌধুরী, জামেয়া নাজাতুল উম্মাহ সিলেটের প্রিন্সিপাল মাওলানা তোফায়েল আহমদ ওসমানী, মুহাদ্দিস মুফতি জাকারিয়া মাহমুদ, সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মোঃ শাহজাহান আলী, এডভোকেট আব্দুর রব ও ড. নুরুল ইসলাম বাবুল, সিলেট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, ছাত্র শিবিরে কেন্দ্রীয় পাঠাগার ও ফাউন্ডেশন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ ও সিলেট মহানগর সভাপতি নজরুল ইসলাম প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান সহ বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ- সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে টেবিল ঘড়ি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান।


আরো সংবাদ