২২ জুলাই ২০১৮
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন

ভোট দিলেন হাসান-জাহাঙ্গীর

নির্বাচন
সাংবাদিকদের সাথে কথা বলছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো: জাহাঙ্গীর আলম ও বিএনপির হাসান সরকার - ছবি : নয়া দিগন্ত

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মোননীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার মঙ্গলবার সকাল ৮টা ১২ মিনিটে ভোট দিতে তিনি নিজ বাসভবন সংলগ্ন ৫৪ ওয়ার্ডের আউচপাড়ায় বশির উদ্দিন উদয়ন একাডেমী ভোট কেন্দ্রে যান। পরে ৮টা ২৪ মিনিটে তিনি ভোট প্রয়োগ করেন।

পরে সাংবাদিকদের সাথে আলাপ কালে হাসান সরকার জানান, নির্বাচনের আমি আছি, থাকব। শেষ পর্যন্ত আমি দেখতে চাই। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ফলাফল যাই হোক জনগণ মেনে নিলে আমিও মেনে নেব।

এ সময় তিনি বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়াসহ তাদের গ্রেফতার ও মারধরের অভিযোগ করেন। তিনি অভিযোগ করেন নির্বাচন কমিশন তাদের দেয়া ওয়াদা রক্ষা করেনি এবং তাদের নির্দেশনার প্রতি অবজ্ঞা প্রদর্শন করে ২০দলীয় জোটের কর্মী-সমর্থকদের গ্রেফতার করে, মারপিট ও হয়রানী করা হচ্ছে।

এদিকে, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো: জাহাঙ্গীর আলম সকাল ৯টা ১৪ মিনিটে নিজ এলাকা কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন।

ভোট প্রদান শেষে জাহাঙ্গীর আলম বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। তারপরও জনগণ যে রায় দেবে তা মেনে নেব। সত্যকে গ্রহণ করার শক্তি আমার আছে। তার নির্বাচন কর্মীদেরও জনগণের রায় মেনে কাজ করার নির্দেশ দিয়েছেন বলে জানান তিনি।

এ সময় তিনি বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া হচ্ছে এমন অভিযোগ অস্বীকার করে বলেন, তারা শুরু থেকেই মিথ্যাচার করছেন। কোথাও কোনো বাধা দেয়া হচ্ছে না। ভোটাররা নিজ দায়িত্বে ভোট দিতে আসছেন। গাজীপুরের মানুষ তাদের সন্তান হিসেবে, সেবক হিসেবে আমাকে ভোট দিয়ে জয়ী করবেন।

উল্লেখ্য, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৪২৫টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে এ নির্বাচন শুরু হয়ে চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত।


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল