১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ইবিতে জিয়া পরিষদের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

ইবিতে জিয়া পরিষদের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ - নয়া দিগন্ত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী শিক্ষক সংগঠন জিয়া পরিষদের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতি হিসেবে আরবী সাহিত্য ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে আল হাদিস এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. ইদ্রিস আলী দায়িত্ব গ্রহণ করেন।

অনুষ্ঠানে সদ্যবিদায়ী সভাপতি অধ্যাপক ড. ইয়াকুব আলী নতুন সভাপতির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এসময় ড. ইয়াকুব আলীর সভাপতিত্বে পরিষদের প্রতিষ্ঠাকালীন সদস্য অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. এম ইয়াকুব আলীসহ কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক ড. রেজাউল করিম, দপ্তর সম্পাদক ড. হুসাইন আহমদ, কোষাধ্যক্ষ শাহীনুজ্জামান, প্রচার সম্পাদক ড. এটিএম মিজানুর রহমান, সংগ্রহ ও প্রকাশক সম্পাদক ড. আব্দুল মোমিন, সাহিত্য সংস্কৃতি ও শিক্ষা সম্পাদক ড. মনজুর রহমান এবং মহিলা বিষয়ক সম্পাদক ড. খোদেজা খাতুন।


আরো সংবাদ



premium cement
মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

সকল