১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ঢাবি ‘খ’ ইউনিটে ভর্তির সাক্ষাৎকারের সময়সূচি পরিবর্তন

- সংগৃহীত

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ‘খ’ ইউনিটে ভর্তির সোমবারের সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে। ঢাবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ রোববার এ কথা জানানো হয়েছে।

কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তির নতুন সময়সূচি অনুযায়ী আগামী ১৬ নভেম্বর শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত মেধাক্রম ১ থেকে ৬০০ পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে। ১৭ নভেম্বর রোববার সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত মেধাক্রম ৬০১ থেকে ১২০০ পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে।

১৮ নভেম্বর সোমবার সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত মেধাক্রম ১২০১ থেকে ১৮০০ পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে এবং আগামী ১৯ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত মেধাক্রম ১৮০১ থেকে ২৪০০ পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে।

উল্লিখিত ভর্তির সাক্ষাৎকার কলা অনুষদের ডিন অফিসে অনুষ্ঠিত হবে। থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগ, সংগীত ও নৃত্যকলা বিষয়ে মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচি পরবর্তিতে জানানো হবে। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের।

সকল