২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুবির আবাসিক হলে গাঁজা সেবনকালে ২ ছাত্রলীগ নেতাসহ আটক ৩

কুবির আবাসিক হলে গাঁজা সেবনকালে ২ ছাত্রলীগ নেতাসহ আটক ৩ - নয়া দিগন্ত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গাঁজা সেবনকালে দুই ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আটক করেছে হল প্রশাসন। পরবর্তীতে তাদেরকে হল থেকে বের করে দিয়ে কক্ষটি সিলগালা করে করে দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এসময় তাদের কাছে বিভিন্ন মাদকদ্রব্যসহ একটি হাতুড়ি উদ্ধার করা হয়।

অভিযুক্ত তিনজন হলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাহিত্যবিষয়ক উপ-সম্পাদক জসীম উদ্দিন বিজয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর ও পরিসংখ্যান বিভাগের ছাত্র খলিলুর রহমানক শিবলু। অভিযুক্ত ছাত্রলীগ নেতা জসীম উদ্দিন বিজয় বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষার্ষের শিক্ষার্থী এবং সজীব পরিসংখ্যান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী। অপরজন হলেন পরিসংখ্যান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খলীলুর রহমান শিবলু।

জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় কুবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নং কক্ষ থেকে অভিযুক্ত ২ ছাত্রলীগ নেতাসহ তিনজকে মাদকাসক্ত অবস্থায় হাতেনাতে আটক করে হল প্রশাসন। পরবর্তীতে ওই রুমটি সিলগালা করে তাদেরকে হল থেকে বের করে দেয়া হয়।

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ‘আমরা বিষয়টি জানার পর তাৎক্ষণিকভাবে তাদেরকে সংগঠন থেকে বহিষ্কার করেছি। শাখা ছাত্রলীগ কোনো অপরাধীর দায়ভার নেবে না।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মো: জিয়া উদ্দিন বলেন, হল প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় আমরা হলের ৫০৬নং রুমে তিনজনকে গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করি। এ সময় তাদের কাছ থেকে গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। আমরা প্রক্টরিয়াল বডিকে অবহিত করি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য হস্তান্তর করে কক্ষটি সিলগালা করে দিয়েছি।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল