film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৪ ফেব্রুয়ারি ২০২০

বর্ণিল আয়োজনে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বর্ণিল আয়োজনে বুধবার পালিত হয়েছে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী। বুধবার সকালে একটি বর্ণিল শোভাযাত্রা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শুরু করে মর্ডাণ মোড় প্রদক্ষিণ করে ক্যাম্পাসে ফিরে আসে।

বেরোবি ভিসির নাজমুল আহসান কলিমউল্লাহর নেতৃত্বে শোভাযাত্রায় ক্যাম্পাসের ২১ বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। শোভাযাত্রা শেষে প্রশাসনিক ভবনের উত্তর পাশে শিক্ষার্থীদের ক্যাম্পাসে যাতায়াতের সুবিধার জন্য নতুন ৬টি বাসরুটের উদ্বোধন করেন বেরোবি ভিসি।

নতুন রুট উদ্বোধনী বক্তব্যে ভিসি বলেন, নতুন ৬টি রুটে চলাচলকারী বাসগুলোতে ওঠানামার জন্য শিক্ষার্থীরা নির্ধারিত স্টপেজ ব্যবহার করবেন। একই সাথে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের পরিচয়পত্র পরিধান করে বাসরুট ব্যবহারের পরামর্শ দেন।

পরে ভাইস-চ্যান্সেলর শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরিবহন পুলের বাসগুলো ব্যবহারে সচেতনতার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সার্বিক কর্মকান্ডে নিজেদের সুশৃঙ্খল থাকারও আহবান জানান।

এছাড়াও প্রশাসন ভবনের উত্তর পাশে বাধঁন বেরোবি ইউনিটের আয়োজনে ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করেন ভিসি নাজমুল আহসান কলিমউল্লাহ।

এর আগে গত ১২ অক্টোবরে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহীয়সী বেগম রোকেয়ার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন, জন্মদিনের কেক কাটা, বৃক্ষ রোপণ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ে দুর্গাপূজা এবং লক্ষ্মীপূজার ছুটির কারণে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী আলাদা দুই দিনে উদ্যাপন করা হয়।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat