২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্থগিত

- ছবি : সংগৃহীত

আর্থিক ক্ষমতা না থাকায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্থগিত করছে কর্তৃপক্ষ। রোববার বিশ্ববিদ্যালয়ের সকল কমিটির সমন্বয়ে এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক ড. মুহসীন উদ্দীন জানান, ভর্তি পরীক্ষা চালাতে হলে বিশ্ববিদ্যালয়ে আর্থিক ক্ষমতাধর ব্যক্তি দরকার। কিন্তু বিশ্ববিদ্যালয়ের আর্থিক বিষয় যারা পরিচালনা করে থাকেন তাদের পদ ফাঁকা। যে কারণে ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এক কথায় আর্থিক ক্ষমতা না থাকায় ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। যেদিন আর্থিক ক্ষমতা পাওয়া যাবে সেদিন সিদ্ধান্ত গ্রহণ করা হবে কবে নাগাদ ভর্তি পরীক্ষা হবে।

এ ব্যাপারে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি আরিফ হোসেন জানান, বিশ্ববিদ্যালয়ে উপাচার্য, ট্রেজারার না থাকায় আগামী ১৮ অক্টোবর থেকে ভর্তি পরীক্ষা শুরু করা যাচ্ছে না। উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না কবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইউএনবি।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল