২০ অক্টোবর ২০১৯

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ২০১৮ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। সন্ধ্যা ৭টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে রেজাল্ট জানা যাবে। প্রকাশিত ফল এসএমএস এর মাধ্যমে যে কোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu<space>H4<space> লিখে ১৬২২২ নম্বরে Send করেও জানা যাবে।

এ পরীক্ষায় ৩০টি অনার্স বিষয়ে ৬১৩ টি কলেজের ১৮২ টি কেন্দ্রে ১লাখ ৮৪হাজার ৯২৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। পরীক্ষার গড় পাশের হার ৭৯ শতাংশ। 

উল্লেখ্য, পরীক্ষার্থীদের ৪ বছরের সমন্বিত ফলাফলের সিজিপিএ আগামী ২৩ সেপ্টেম্বর বিকেল ৫ টায় ওয়েবসাইটে প্রকাশ করা হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ ফয়জুল করিম রবিবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।  

 

 


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa
paykwik