২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ছাত্রলীগ নেতার মাথা থেঁতলে দিল অপর গ্রুপের নেতাকর্মীরা

- ছবি : সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রলীগ নেতার মাথা ইট দিয়ে থেঁতলে দিয়েছে শাখা ছাত্রলীগের অপর গ্রুপের নেতাকর্মীরা। আহত ছাত্রলীগ নেতা রাজিব সরকারকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও শাখা ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান জিয়ার অনুসারি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ইমন এন্টারপ্রাইজ এর সামনে রাজিব অবস্থান করছিলেন। এমন সময় তিন-চারজন এসে এলোপাতাড়ি আক্রমন চালায় রাজিবের উপর। একপর্যায়ে ইটের টুকরো দিয়ে মাথায় আঘাত করলে মাথার পেছনের অংশ থেঁতলে যায়। আহত অবস্থায় রাজিব সরকারকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

রাজিব সরকারকে শাখা ছাত্রলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেনের অনুসারী কয়েকজন কর্মী হত্যার উদ্দেশ্যে একযোগে আক্রমন করে বলে অভিযোগ করেন মুশফিকুর রহমান জিয়া। এসময় ইটের কয়েকটি টুকরো দিয়ে তার মাথায় আঘাত করে হামলাকারীরা। হামলায় সাখাওয়াত গ্রুপের কর্মী সোহাগ, রিশাদ, সজীব, সুমন, আমিনুল, রনি, শোভন ও সুজন বৈষ্ণবসহ বেশ কয়েকজন অংশ নেয় বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এ ব্যাপারে পুরোপুরি অবগত নই। তবে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

সহকারী প্রক্টর জাহিদ হাসান জানান, ডাক্তাররা জানিয়েছেন রাজীবের অবস্থা স্থিতিশীল রয়েছে তবে সে পুরোপুরি আশঙ্কামুক্ত নয়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল