২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঢা‌বিতে গাছ প‌ড়ে এক নারী নিহত, আহত ৭

ঢা‌বিতে গাছ প‌ড়ে এক নারী নিহত, আহত ৭ - সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যাল‌য়ের (ঢা‌বি) দোয়েল চত্ত্বর-সংলগ্ন শিশু একাডেমির সামনের রাস্তায় একটি নারিকেল গাছ পড়ে রিকসা আরোহী এক নারী নিহত হয়েছে। একই ঘটনায় শিশু ও নারীসহ আরো সাত পথচারী আহত হয়েছেন। আহত‌দের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে অমর একু‌শে বই‌মেলা থে‌কে ফেরার প‌থে এ ঘটনা ঘ‌টে।

এ সময় নিহত হন নাম মিতু ঘোষ (২২) না‌মের এক নারী। আর আহতরা হলেন মিতুর স্বামী ধনঞ্জয় (৩০), খুরশিদ আলম (৬০), তার স্ত্রী সেলিনা আলম (৪০) এবং তাদের বড় মেয়ে শেহরিন আলম (২০) ও ছোট মেয়ে সাজরিন আলম (৮), আবু জর গিফারী কলেজের বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র মহসিন খান (২১)। এছাড়া অজ্ঞাতনামা এক মহিলা (৪০)।

আহত সেলিনা আলমের ভাই হৃদয় জানান, খুরশিদ আলম স্ত্রী এবং দুই মেয়ে নিয়ে শাহবাগ বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রাতে সিএনজি যোগে মগবাজার বাজার রেলগেট এলাকায় বাসায় ফিরছিলেন। পথে দোয়েল চত্ত্বর পার হলে শিশু একাডেমির ভিতরের একটি নারকেল গাছ ভেঙে রাস্তার উপর তাদের সিএনজিসহ বেশ কিছু গাড়ির উপর পড়ে। এতে তারা আহত হয়।

আহত ধনঞ্জয় জানান, মিতুর সাথে তার এনগেইজমেন্ট হয়েছে। আজকে তারা দুজনে মিলে বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রিক্সা যোগে তাদের বাসা সূত্রাপুর থানার পাশে ফিরছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন।

এ বিষ‌য়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত সাতজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে অজ্ঞাতনামা ওই নারীর অবস্থা সঙ্কটাপন্ন।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল