১১ ডিসেম্বর ২০১৯

জাবি ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান

-

ভর্তি পরীক্ষা পরবর্তী ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পালন করেছে জাহাঙ্গীরনগর বিশ্বাবদ্যায় ছাত্রলীগ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে এ কর্মসূচি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় প্রো-ভিসি(শিক্ষা) অধ্যাপক নূরুল আলম। এসময় তিনি ছাত্রলীগের এ কর্মসূচির প্রশংসা করেন এবং ভবিষ্যতে আরো গঠনমূলক কর্মসূচি হাতে নেয়ার আহ্বান জানান।

কর্মসূচিতে ছাত্রলীগ সভাপতি জুয়েল রানা ও সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে শাখা ও বিভিন্ন হলের নেতাকর্মীরা ক্যাম্পাসের বিভিন্ন স্পট থেকে আবর্জনা পরিষ্কার করে।

এসময় সম্পাদক আবু সফিয়ান চঞ্চলের সঞ্চালনায় সভাপতি জুয়েল রান বলেন, ‘ভর্তি পরীক্ষার সময় আমরা অনেক সেবামূলক কাজ করেছি। এখন দশ দিন পরীক্ষার পরে ক্যাম্পাসকে পরিচ্ছন্ন করতে এ কর্মসূচি হাতে নিয়েছি। জাবি ছাত্রলীগ বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠতে গঠনমুলক কাজ করে যাবে।

কর্মসূচিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ হেল কাফি, সহযোগী অধ্যাপক খালেদ কুদ্দুস, প্রক্টর সিকদার জুলকার নাইন, অধ্যাপক সোহেল আহমেদসহ ছাত্রলীগের বিভিন্ন হলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

পরনে পোশাক নেই কিন্তু মাথায় হেলমেট, বাইক নিয়ে ছুটল পুঁচকে! (ভিডিও) (২৬৯০৯)পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (২১৩৮৭)প্রবাসীর স্ত্রী মিশুর পরকীয়া রাজমিস্ত্রীর সাথে, লোমহর্ষক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত (২০৪৩৬)পাশাপাশি বসে একজনকেই বিয়ে করল দুই বোন (১৫০৬৯)লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিলের কপি ছিঁড়ে ফেললেন ওয়াইসি (১৩৬৮২)প্রবাসী দুই ছেলে টাকা পাঠায় স্ত্রীর কাছে, তাই স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা! (১২৭৭১)বেয়াইয়ের লাগাতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী (১২৭২১)তারেক রহমান, মির্জা ফখরুলসহ ১২ জনের বিরুদ্ধে মামলা (১২৪৮৬)‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’ (১২৪২৪)অমিত শাহের জবাব দিলেন আব্দুল মোমেন (১২৪১০)



hacklink Paykwik Paykasa
Paykwik