১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাকৃবিতে গাঁজাসহ ৪ জন আটক

-

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) গাঁজাসহ বহিরাগত ৪ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার রাত ১১টার দিকে মাদক বিরোধী অভিযানে তাদেরকে আটক করা হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকনের নির্দেশে রাত সাড়ে ১০টার দিকে পুলিশের একটি দল ক্যাম্পাসে মাদক বিরোধী অভিযান চালায়। ওই অভিযানে ক্যাম্পাসের আমবাগান থেকে আটক হন বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী ফিশারি মোড় এলাকার শফিকুল ইসলাম এবং ঈশা খাঁ লেকের পাড় থেকে গাঁজা সেবনরত অবস্থায় আটক হন করিম ভবন এলাকার আব্দুস সাত্তার, শেষ মোড় এলাকার মামুন মিয়া, ভাঙ্গামারী এলাকার ইসমাইল হোসেন। আটকের পর তাদেরকে ময়মনসিংহ কোতয়ালী থানায় সোপর্দ করা হয়।

মাদক বিরোধী ওই অভিযানে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের প্রোক্টরিয়াল বডির সদস্য ড. মো. তানভীর রহমান, ড. মো. শহীদুল আলম এবং ড. এ. কে. এম. মমিনুল ইসলাম।

এ ঘটনায় প্রোক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, বহিরাগতদের মাধ্যমে ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে মাদক ছড়িয়ে পড়ছে। মাদকের ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না। বিশ্ববিদ্যালয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement