২৪ আগস্ট ২০১৯

'শিক্ষার্থীদের আটকে রাখার গুজবের সত্যতা পায়নি আন্দোলনকারীরা'

'শিক্ষার্থীদের আটকে রাখার গুজবের সত্যতা পায়নি আন্দোলনকারীরা' - ছবি : সংগৃহীত

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের আটকে রাখার গুজবের সত্যতা পায়নি শিক্ষার্থী প্রতিনিধিরা।
আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয় ঘুরে দেখে আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, তাদের কয়েকজনকে আটকে রাখার গুজবে তারা বিভ্রান্ত হয়েছিলেন। আসলেই এর কোন সত্যতা নেই।
শনিবার বিকেলে গুজব রটানো হয়েছিল, আন্দোলনকারী ৫ জন ছাত্রীকে কার্যালয়ের ভেতরে আটকে রাখা হয়েছে। এ নিয়ে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে।
এই গুজব জানার পর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ উদ্যোগী হয়ে আন্দোলনকারী ছাত্রদের কয়েকজন প্রতিনিধিকে কার্যালয়ে ডেকে পাঠান।
এরপর আন্দোলনকারীদের পক্ষ থেকে কয়েকজন এসে পুলিশের সঙ্গে পুরো কার্যালয় ঘুরে দেখেন এবং সেখানেই তারা সংবাদ সম্মেলন করেন।
এ সময় ঢাকা আইডিয়াল কলেজের শিক্ষার্থী কাজী আশিকুর রহমান তূর্য বলেন, ‘দুপুরে হঠাৎ কিছু লোক এসে হঠাৎ বলে, আমাদের চারজন বোনকে আর ক’জন ছেলেকে আওয়ামী লীগ অফিসে আটকে রাখা হয়েছে। কিন্তু আমরা আওয়ামী লীগ অফিসে এসে দেখলাম, এমন কিছু ঘটেনি।’
সেখান থেকে বেরিয়ে তূর্য আন্দোলনকারীদের উদ্দেশে বলেন, ‘আন্দোলনকারীদের মেরে ফেলা ও আটকে রাখার যে তথ্য আমরা পেয়েছিলাম, তা গুজব। আপনারা কেউ গুজবে কান দেবেন না।’


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet