২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনে প্রভাব বিস্তারের কিছু নেই : তাপস

প্রচারণা চালাচ্ছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস - ছবি : নয়া দিগন্ত

ক‌রোনা ভাইরাস থে‌কে বাঁচ‌তে প্রশাসন‌কে আগাম ব্যবস্থা নেয়ার অনু‌রোধ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ রোববার দুপুরে রাজধানীর সবুজব‌াগ, মায়াকানন রোডে গণসংযোগকালে তিনি এ অনু‌রোধ ক‌রেছেন।

তাপস বলেন, আমরা লক্ষ্য করছি চী‌নে করোনা ভাইরাস নামে একটি রোগ ছড়িয়ে পড়েছে। আমি অনুরোধ করবো যারা চায়নাতে যাতায়াত করেন তারা যেন সতর্ক থাকেন, যাতে এই ভাইরাস ঢাকা বা বাংলাদেশে না আসে। একই সাথে আমি অনুরোধ করব প্রশাসন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যাতে এ বিষয়ে সতর্ক থাকেন পাশাপাশি যাতে তারা আগাম ব্যবস্থা গ্রহণ করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাপস ব‌লেন, আধু‌নিক ও সচল ঢাকা গড়‌তে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। সেইসাথে ঐতিহ্যের ঢাকা, আধুনিক ঢাকা, উন্নত ঢাকা ও সচল ঢাকা গড়তে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

তিনি বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে আমরা অচল ঢাকাকে সচল হিসেবে গড়ে তুলবো। সেখানে নি‌র্দিষ্ট সড়‌কে নির্দিষ্ট যানবাহন চলাচল করবে। কিছু সড়ক থাকবে যেখানে শুধুমাত্র ঘোড়ার গাড়ি চলাচল করবে। আর কিছু সড়ক থাকবে শুধুমাত্র মানুষের হাঁটার জন্য আর কিছু সড়কে ভারী যানবাহন এবং হালকা যানবাহন চলাচলের জন্য নির্দিষ্ট থাকবে।

বিরোধী প্রার্থীর অভিযোগের পরিপ্রেক্ষিতে করা এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে প্রভাব বিস্তারের কিছু নেই। একজন প্রার্থী হিসেবে তারা যে সুবিধা পাচ্ছেন আমিও একই সুবিধা পাচ্ছি। আমরা পায়ে হেঁটে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।

এর আগে রোববার সকাল থেকে মায়াকানন এলাকায় জড়ো হতে থাকে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলে আশপাশের এলাকা।

দেখা যায়, স্থানীয় কাউন্সিলর ও নেতা-কর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপ‌স্থিত হ‌লে তার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু ক‌রেন তিনি। এর আগে রাজধানীর ডেমরা, ওয়ারি, মা‌নিক নগর, কামরাঙ্গির চর, শ্যামপুর, মীর হা‌জিরবাগ, লালবাগসহ বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা ও গণসং‌যোগ চালিয়েছেন তিনি।


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল