film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

সাফল্যের ১যুগ পেরিয়ে এস্কিমি

সাফল্যের ১যুগ পেরিয়ে এস্কিমি - ছবি : সংগৃহীত

১৩তম জন্মদিন উদযাপন করেছে ‘এস্কিমি ডিএসপি’। ১৩ ডিসেম্বর প্রতিষ্ঠানটির গুলশান অফিসে অনাড়ম্বর অনুষ্ঠান এস্কিমির গুলশান অফিসে জন্মদিন উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিজ্ঞাপনদাতা সংস্থা ও ব্র্যান্ডের প্রতিনিধিরা। আগত অতিথিদের অভ্যর্থনা জানান এস্কিমির ম্যানেজি ডিরেক্টর, সাউথ এশিয়া লুতফি চৌধুরী এবং বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার যশুয়া অধিকারী সহ এস্কেমি ফ্যামেলির সব সদস্যে বৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকীতে এবছর এস্কিমি সরাসরি বাংলাদেশি পাবলিশারদের সাথে কাজ করা শুরু করার (এস এস পি) এবং ৩ টি নূতন ফিচার আনার ঘোষণা দিয়েছে যা বাংলাদেশের বিজ্ঞাপন দাতাদের জন্য অত্যন্ত কার্যকরী হবে বলে আশা করা যায়।

সে সময় লুতফি চৌধুরী বলেন, এসব নতুন সংযোজনা বাংলাদেশ বিজ্ঞাপন শিল্পে বৈপ্লবিক অধ্যায়ের সূচনা করতে পারে বলে আমি মনে করি। জন্মদিনের অনুষ্ঠানে সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান এসব সংযোজনাকে সাধুবাদ জানিয়েছেন।

এস্কিমির ডেটা ম্যানেজমেন্ট প্লাটফর্ম গ্লোবালি এক বিলিয়ন ব্যবহারকারিদের ১৫০ বিলিয়ন ইম্প্রেশন, ২.২ মিলিয়ন সাইট ও আপে ১০০ টির বেশি ডেটা স্টোরিতে বিজ্ঞাপন প্রদর্শন করে আসছে। উল্লেখ্য এস্কেমি প্রযুক্তি বিশ্বে দ্রুততম সম্প্রসারিত এক প্লাটফর্মের নাম। যা এখন ৫০টি দেশে সফল ভাবে সেবা দিয়ে যাচ্ছে এবং ভিশন ২০২০ এ ৭০টি দেশে এ সেবা সম্প্রসারণ ও আরও বেশী নতুন নতুন প্রযুক্তি সংযোজনের লক্ষ্যস্থির করেছে।

সকাল থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে সারাদিন ব্যাপী বিভিন্ন প্রতিষ্ঠানের শুভকামনা ও ভালবাসায় সিক্ত থাকে এস্কিমি পরিবার।


আরো সংবাদ

মহান একুশে উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব গ্রহণের মধ্য দিয়ে সংসদ অধিবেশন সমাপ্ত মুজিববর্ষ নিয়ে অতি উৎসাহী না হতে দলীয় এমপিদের নির্দেশনা প্রধানমন্ত্রীর আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আজ চাঁদাবাজির প্রতিবাদে বুড়িগঙ্গারনৌকা মাঝিদের মানববন্ধন আজ থেকে সোনার দাম আবার বেড়েছে ভরি ৬১৫২৭ টাকা আজ থেকে ঢাকার ১৬ ওয়ার্ডের সবাইকে খাওয়ানো হবে কলেরার টিকা ঘুষ দাবিকে কেন্দ্র করে টঙ্গী ভূমি অফিসে তুলকালাম কোম্পানি (সংশোধন) বিল পাস সংসদে সিটি ইউনিভার্সিটির ভিসিকে তলব আর্থিক স্বচ্ছতা নিশ্চিত বিশ্ববিদ্যালয়ে স্থায়ী পিডি নিয়োগ চায় ইউজিসি

সকল