১৪ নভেম্বর ২০১৯

মাহাথির মোহাম্মদ’র সাথে প্রবাসী কল্যাণ মন্ত্রীর সাক্ষাত

-

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ এর সাথে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি সৌজন্য সাক্ষাত করেন

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ-এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, এমপি। আজ বৃহস্পতিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মধ্যাহ্নের পরে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

সাক্ষাতকালে প্রবাসী কল্যাণমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। এ সময় মন্ত্রী ভ্রাতৃপ্রতীম দু’দেশের মধুর সম্পর্কের কথা উল্লেখ করে বিভিন্ন ইস্যুতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর বাংলাদেশের পক্ষে সুদৃঢ় অবস্থানের জন্য তাকে ধন্যবাদ জানান। বাংলাদেশের বর্তমান শ্রমবাজারের বিষয়ে তাকে বিস্তারিত ধারণা প্রদান করা হয়।

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সাথে মন্ত্রী ইমরান আহমদ এমপি সেদেশের শ্রমবাজারে বাংলাদেশের কর্মীদের নিয়োগের বিষয়ে ফলপ্রসু আলোচনা করেন এবং বাংলাদেশি কর্মীদের সেদেশের বিভিন্ন খাতে নিয়োগের বিষয়ে তার সহযোগিতার জন্য আহ্বান জানান।

সাক্ষাতকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা এবং মালয়েশিয়ার সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ