২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাহাথির মোহাম্মদ’র সাথে প্রবাসী কল্যাণ মন্ত্রীর সাক্ষাত

-

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ এর সাথে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি সৌজন্য সাক্ষাত করেন

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ-এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, এমপি। আজ বৃহস্পতিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মধ্যাহ্নের পরে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

সাক্ষাতকালে প্রবাসী কল্যাণমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। এ সময় মন্ত্রী ভ্রাতৃপ্রতীম দু’দেশের মধুর সম্পর্কের কথা উল্লেখ করে বিভিন্ন ইস্যুতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর বাংলাদেশের পক্ষে সুদৃঢ় অবস্থানের জন্য তাকে ধন্যবাদ জানান। বাংলাদেশের বর্তমান শ্রমবাজারের বিষয়ে তাকে বিস্তারিত ধারণা প্রদান করা হয়।

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সাথে মন্ত্রী ইমরান আহমদ এমপি সেদেশের শ্রমবাজারে বাংলাদেশের কর্মীদের নিয়োগের বিষয়ে ফলপ্রসু আলোচনা করেন এবং বাংলাদেশি কর্মীদের সেদেশের বিভিন্ন খাতে নিয়োগের বিষয়ে তার সহযোগিতার জন্য আহ্বান জানান।

সাক্ষাতকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা এবং মালয়েশিয়ার সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল