১৩ নভেম্বর ২০১৯

ঢাকা-সিলেট মহাসড়কে উচ্ছেদ অভিযান

হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের দু’পাশে অবৈধভাবে গড়ে উঠা প্রায় পাঁচ শতাধিক স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (২৯ অক্টোবর) সকাল হতে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

মহাসড়কের হবিগঞ্জ অংশের শায়েস্তাগঞ্জ, অলিপুর, মাধবপুর ও মিরপুর এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে গড়ে উঠা প্রায় পাঁচ শতাধিক কাঁচা/পাকা স্থাপনা এক্সেভেটরের সাহায্যে উচ্ছেদ করে ভ্রাম্যমাণ আদালত।

ঢাকা সড়ক বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট (উপ-সচিব) মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম এর নেতৃত্বে পরিচালিত এ উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ সড়ক বিভাগের প্রকৌশলী জ্যোতিষ গোস্বামী। এ সময় প্রশাসনের কর্মকর্তাসহ শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার একদল পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট (উপ-সচিব) মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম বলেন, মহাসড়কের পাশে এসব অবৈধ স্থাপনা গড়ে উঠার ফলে যানজট সৃষ্টি ও দুর্ঘটনা ঘটছে প্রতিনিয়ত। মহাসড়ককে যানজটমুক্ত রাখার লক্ষ্যে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ

ছেলের নাম রেখে কর্মস্থলে ফিরছিলেন আল আমিন প্রথম বিশ্বযুদ্ধের বীর নরসিংদীর মিয়া চাঁনের স্বীকৃতি চায় পরিবার বিটিআরসি-অপারেটর দ্বন্দ্বে গ্রাহক সেবায় ভোগান্তি বিপুল আর্থিক ক্ষতিতে কোম্পানিগুলো আ’লীগ স্বাধীনতার প্রতিনিধিত্ব করে না : মওদুদ ভেজালবিরোধী অভিযান আরো জোরদার হবে : শিল্প প্রতিমন্ত্রী জাতীয় শ্রমিক লীগের নতুন নেতাদের সংবর্ধনা সিপাহি বিপ্লব না হলে আ’লীগের পুনঃজন্ম হতো না : লেবার পার্টি অনির্বাচিত সরকারের বিদায় হওয়া দরকার : আমীর খসরু কাউন্সিলর মঞ্জু অস্ত্র ও মাদক মামলায় রিমান্ড শেষে কারাগারে ৩ আইন কর্মকর্তার নিয়োগ প্রশ্নে রুল সংসদে রাঙ্গাকে তুলোধোনা বহিষ্কার দাবি

সকল