১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বিএমআরএস ট্রেড ও তামান্না ইন্টারন্যাশনালের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

বিএমআরএস ট্রেড ও তামান্না ইন্টারন্যাশনালের মধ্যে চুক্তি স্বাক্ষরিত - নয়া দিগন্ত

বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘বিএমআরএস ট্রেড ইন্টারন্যাশনাল’ ও আন্তর্জাতিক কোম্পানি তামান্না ইন্টারন্যাশনাল মার্কেটিং এ্যান্ড ম্যানুফ্যাক্সারিং-ইন্ডিয়ার মধ্যে সোল ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। শুক্রবার বিকেল ৫টায় রাজধানী ঢাকার দৈনিক বাংলার মোড়ে হোটেল রাহমানিয়ার বলরুমে এ চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠিত হয়।

তামান্না ইন্টারন্যাশনালের আন্তর্জাতিকমানের ব্র্যান্ড ‘Soltex’ এর PFI তথা পাঞ্চার ফ্রি ইন্ডিয়া হলো এমন একটি তরল পণ্য যা টিউবলেস অথবা টিউবযুক্ত টায়ারে দেয়ার পরে টায়ারের লিক বা ছিদ্রের স্থায়ী ও তাৎক্ষণিক পাঞ্চার সুরক্ষা করে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তামান্না ইন্টারন্যাশনাল মার্কেটিং এ্যান্ড ম্যানুফ্যাক্সারিং-ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর বিজেন্দর ভারদওয়াজ এবং বিএমআরএস ট্রেড ইন্টারন্যাশনাল-বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মোমিনুর রহমান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ও ইন্ডিয়ার সুপার স্টকিস্ট তন্ময় বিশ্বাস ও বিএমআরএস ট্রেড ইন্টারন্যাশনালের ডিরেক্টর মার্কেটিং সিরাজুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। পরে কেক কেটে PFI পণ্যের গ্র্যান্ড ওপেনিং উদ্বোধন করা হয়।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে!

সকল