২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এই কথাটিতে আমার আপত্তি আছে : মাশরাফি

এই কথাটিতে আমার আপত্তি আছে : মাশরাফি - ছবি : সংগৃহীত

আড়ালে থেকে নীরবে-নিভৃতে যারা কাজ করে যাচ্ছেন, তারাই সত্যিকারের কিংবদন্তি বলে মনে করেন মাশরাফি বিন মর্তুজা। শুক্রবার রাজধানীতে এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সারাদেশের ‘এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২’ ব্যাচের সংগঠনের উদ্যোগে শুক্রবার সকালে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজন করা হয় ‘বিগেস্ট ইভেন্ট’ নামে এই অনুষ্ঠান। এ সংগঠনের সদস্য সংখ্যা প্রায় ১১ হাজার।

উল্লেখ, মাশরাফি ১৯৯৯ ম্যাচের হলেও তার স্ত্রী সুমনা হক ২০০০ এসএসসি ও ২০০২ এইচএসসি ব্যাচের শিক্ষার্থী।

অনুষ্ঠানে মাশরাফিকে ‘লিজেন্ড’ হিসেবে স্বাগত জানানো হলে তিনি নিজে সেই স্বীকৃতি দেন আয়োজনে উপস্থিতদের।

‘আজকে এখানে আপনারা শুধু আমাকেই লিজেন্ড বলে সম্মোধন করেছেন। এই কথাটিতে আমার আপত্তি আছে। আমি লিজেন্ড হতে পেরেছি কি-না জানি না। তবে এখানে যারা উপস্থিত আছেন তাদের মধ্যে অনেকেই লিজেন্ড। যারা হয়তো ক্যামেরার সামনে আসেন না, যাদের কে মানুষ কম চেনে কিন্তু তাদের অনেকেই অনেক লিজেন্ডারি কাজ করে যাচ্ছেন নীরবে-নিভৃতে।’

পাশাপাশি, মাদক ও ধর্ষণের ভয়াবহতা তুলে ধরে সমাজের সবাইকে রুখে দাঁড়াতে অনুরোধ করেন। উপস্থিত আইনজীবীদের তিনি আহ্বান জানান মাদক ও ধর্ষণের আসামিদের পক্ষে মামলায় না লড়তে। উপস্থিত আইনজীবীরা সমস্বরে মাশরাফির এই আহ্বানে পাশে থাকার কথা জানান।

অনুষ্ঠানের আয়োজকরা তাদের প্রিয় ক্রিকেটার, প্রিয় ব্যক্তিত্ব -মাশরাফি বিন মর্তুজাকে ‘প্রিন্স অফ হার্ট’ ঘোষণা দেন। মাশরাফিও তাদের সব ভালো কাজে পাশে থাকার আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement