২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অর্থ হস্তান্তর আধুনিকায়নে বিশ্বব্যাংকের ৩০ কোটি ডলার

-

সরকারের বিভিন্ন সামাজিক নিরাপত্তা কর্মসূচির অর্থ হস্তান্তর প্রক্রিয়া আধুনিকায়নে ৩০ কোটি ডলার ঋণ নেয়া হচ্ছে। বিশ্বব্যাংক ক্যাশ ট্রান্সফার মর্ডানাইজেশন শীর্ষক প্রকল্পে এই ঋণ সহায়তা দিচ্ছে। গ্রেস পিরিয়ডসহ ৩৮ বছরে এ অর্থ পরিশোধ করতে হবে।

আজ রোববার সকালে শেরেবাংলা নগরস্থ ইআরডি সম্মেলন কক্ষে বিশ্বব্যাংক ও ইআরডির মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর চিমিয়াও ফান ও ইআরডির অতিরিক্ত সচিব মাহমুদা বেগম।

ইআরডি জানায়, সেবা প্রদান প্রক্রিয়া আধুনিকায়নের মাধ্যমে দরিদ্র, বয়স্ক, বিধবা, সুবিধাবঞ্চিত জনগণের জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান কর্মসূচিতে স্বচ্ছতা ও জবাবদিহিতা আনা।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল