১৪ ডিসেম্বর ২০১৯
অজ্ঞান করে বৃদ্ধ দম্পতিকে হত্যা

ডেমরায় ভাড়াটিয়া সেজে বাসায় লুট, বৃদ্ধ দম্পতি হত্যা

ডেমরায় ভাড়াটিয়া সেজে বাসায় লুট - সংগৃহীত

রাজধানীর ডেমরায় একটি বাড়িতে অজ্ঞান করে বৃদ্ধ দম্পতিতে হত্যা করা হয়েছে। দুর্বৃত্তরা ভাড়াটিয়া সেজে বাড়িতে প্রবেশ করে ঘরের জিনিসপত্র লুট করে। অচেতন বৃদ্ধ দম্পতিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। রোববার বিকেলে ডেমরার সারুলিয়া এলাকায় পুর্ব বক্সনগরে এঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন, আব্দুস সাত্তার (৭০) ও সাহারা বেগম (৬০)। ঘটনার সময় তারা দুজন ছাড়া ওই বাসায় আর কেউ ছিলেন না। তাদের এক মাত্র ছেলে আমিনুল ইসলাম একটি প্রাইভেট কোম্পানির অফিসে ছিলেন।

আমিনুল ইসলাম হাসপাতালে জানান, তারা দুই ভাই বোন। বোনের বিয়ে হয়ে গেছে। তিনি তীর কোম্পানীতে চাকরী করেন। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণ বাড়িয়ার নবীনগরে। ডেমরায় তার বাবা নতুন বাড়ি করেছেন। তিনি জানান, বাসায় বাবা-মা দুজনই ছিলেন। খবর পেয়ে অফিস থেকে বাসায় ছুটে যান।
প্রতিবেশিদের বরাত দিয়ে তিনি জানান, বিকেলের দিকে অজ্ঞাত কয়েকজন নারী বাসা ভাড়া নেয়ার কথা বলে তাদের বাসায় ঢোকেন। এসময় কোনো কিছুর মাধ্যমে বাবা-মাকে অচেতন করে দুর্বৃত্তরা টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। তিনি জানান, খবর পেয়ে ছুটে এসে সন্ধ্যা ৬টার দিকে মায়ের কÿে ঢুকে দেখেন বাবা-মা মেঝেতে পড়ে আছেন। এসময় পাশের বাসার ভাড়াটিয়াদের সহযোগিতায় বাবা-মাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। জরুরি বিভাগে নেয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক মাকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮ টার দিকে বাবাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

প্রতিবেশী ভাড়াটিয়া মরিয়ম বেগম হাসপাতালে জানান, পুর্ব বক্সনগরে নিহতদের একতলা বাড়ি। বিকেলে ৪/৫ জন নারী তাদের বাসায় যায় ঘর ভাড়া নেওয়ার জন্য। বিকেলে সাড়ে ৫টার দিকে এক ভাড়াটিয়া নারী সাহারা বেগম কে ডাকাডাকি করতে থাকেন। কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখেন দুজনই অচেতন অবস্থায় পরে আছেন। আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। এসময় তারা ছেলে আমিনুলকে খবর দেন।

পোষ্টমর্টেমের জন্য নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, বৃদ্ধ দম্পতিদের খাবারের সঙ্গে পয়জন মিশিয়ে খাওয়ানো হয়েছে। তবে কি ধরণের পয়জন ছিল তা পোষ্টমর্টেমের পর নিশ্চিত হওয়া যাবে।

ডেমরা থানা পুলিশ জানায়, বৃদ্ধ দম্পতিকে বাসায় একা পেয়ে দুর্বৃত্তরা তাদের নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে বাসার জিনিসপত্র লুট করেছে। তবে কি পরিমান জিনিসপত্র লুট হয়েছে তা এখনো জানা যায়নি।


আরো সংবাদ

দুই মন্ত্রীর ভারত সফর বাতিল নিয়ে আনন্দবাজার পত্রিকার বিশ্লেষণ (১২৩৬৫)দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (১১৭৫৭)আসাম রণক্ষেত্র, নিহত ৫, আক্রান্ত নেতা-মন্ত্রীর বাড়ি (১১৪২২)গৌহাটিতে বাংলাদেশ হাইকমিশনের গাড়িবহরে হামলা (১০২৯৩)সানিয়ার বোনকে বিয়ে করলেন আজহারের ছেলে (১০২০৩)ভারত সফর বাতিল করেছেন জাপানের প্রধানমন্ত্রী! (৯৮০৯)বিজিবির হাতে আটক হওয়ার পর যা বললেন ভারতের নাগরিক ক্ষিতিশ (৮১১৯)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৭৭৫৩)পররাষ্ট্রমন্ত্রীর পর স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফরও বাতিল (৭১৬৬)ব্যতিক্রমী সেঞ্চুরি করলেন বুমবুম আফ্রিদি (৭০২১)



hacklink Paykwik Paykasa
Paykwik