২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

যুক্তরাষ্ট্র ও রাশিয়ার শোক

- সংগৃহীত

রাশিয়ান ফেডারেশনের প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় বহু লোকের প্রাণহানিতে আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো এক বার্তায় পুতিন বলেন, প্রাণহানির ঘটনায় আমি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

রাশিয়ার প্রেসিডেন্ট বলেন, আমি নিহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানাচ্ছি এবং একই সাথে এ দুর্ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

এ দিকে ঢাকায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর মিলারও অগ্নিকাণ্ডের ঘটনায় বহু লোকের প্রাণহানিতে আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো বার্তায় মিলার বলেন, এই কঠিন সময়ে আমরা বাংলাদেশের জনগণ এবং দুর্ঘটনায় হতাহতদের পরিবারের জন্য চিন্তিত এবং তাদের জন্য প্রার্থনা করছি।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল