২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়ায় দুই বাংলাদেশী অপহরণকারী নিহত

মালয়েশিয়ায় দুই বাংলাদেশী অপহরণকারী নিহত - সংগৃহীত

মালয়েশিয়ান পুলিশের গুলিতে দুর্ধষ দুই বাংলাদেশী অপহরণকারী নিহত হয়েছে। তারা ১৩জন অপহরণকারী দলের সদস্য ছিল। মঙ্গলবার স্থানীয় সময় দিবাগত রাত ১টা ৩৫ মিনিটে মালয়েশিয়ার তামান মুডুন এলাকার একটি বাড়িতে পুলিশ অভিযান চালালে হতাহতের এই ঘটনা ঘটে।

কুয়ালালামপুরের পুলিশ প্রধান সেরি মাজলান লাজিম বলেছেন, গত ১৩ জানুয়ারি পাসার পাডু এলাকায় এক বাংলাদেশীকে হত্যার পর থেকেই দুই বাংলাদেশীর উপর নজর রাখা হচ্ছিল।

তিনি বলেন, আমাদের একটি তদন্ত প্রতিবেদনে দেখা গেছে, নিহত দুই বাংলাদেশী একটি অপহরণকারী দলের নেতৃত্বে ছিলেন। যে দলটি এই পর্যন্ত ২.৫ মিলিয়ন রিংগিট ( প্রায় ৫ কোটি টাকা) সংগ্রহ করেছে।

এর আগে মঙ্গলবার একটি বিবৃতিতে তিনি বলেছেন, শুক্রবার একজন বাংলাদেশীকে অপহরণের পর ২ লাখ রিংগিট মুক্তিপণ দাবি করা হয়েছে।

তিনি বলেন, অপহরণকারীরা যে এলাকায় ছিলেন, সেখানে পুলিশ পৌঁছামাত্র ভয়ঙ্করভাবে অতর্কিত গুলি শুরু হয়েছিল।

যেখান থেকে ৩০ বছর বয়সী এক জিম্মিকে উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে আধা স্বয়ংক্রিয় পিস্তলসহ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

কুয়ালালামপুর পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, অভিযান পরিচালনার সময় পুলিশ স্থানীয় দুই অপহরণকারীকেও আটক করেছেন।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল