১৮ নভেম্বর ২০১৮

সৌদি সরকারের ২০০ টন খেজুর প্রদান

-

বাংলাদেশকে ২০০ মেট্রিক টন খেজুর প্রদান করেছে সৌদি আরব।
আজ সচিবালয়ে সৌদি ডেপুটি কনসুলার সায়ীদ আল গাহতানী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের
সচিব শাহ্ কামালের সাথে সাক্ষাৎ করে আনুষ্ঠানিকভাবে এ খেজুর হস্তান্তর করেন।
বাংলাদেশ ও সৌদি আরবের দ্বিপাক্ষিক সম্পর্ক নিয়ে মতবিনিময়কালে সৌদি দুতাবাসের কর্মকর্তারা জানান, প্রতি বছর রোজার শুরুর আগে সৌদি সরকার বাংলাদেশকে উপহার স্বরূপ খেজুর প্রদান করে থাকে। এ বছর দেশটির অভ্যন্তরীণ কারনে মুসলিম দেশগুলোয় খেজুর পাঠানোয় দেরি হয়েছে। ভবিষ্যতে রোজার পূর্বেই খেজুর পাঠাতে ব্যবস্থা নেবেন বলে জানান তারা।
প্রাপ্ত খেজুর দুঃস্থ ও গরিব মানুষের জন্য উপজেলা পর্যায়ে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ত্রাণ) জাকির হোসেন আকন্দ।


আরো সংবাদ

আ’লীগ নেতৃত্বাধীন মহাজোটে ভিড়ছে যেসব ভুঁইফোড় দল বিদ্রোহ ঠেকাতে যে কৌশল গ্রহণ করেছে বিএনপি আজ প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী শুরু রাজশাহীর ছয়টি আসনে বিএনপির প্রার্থী কারা? বিএনপির মনোনয়ন : কোন বিভাগের প্রার্থীদের সাক্ষাতকার কখন আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা সাদ কান্ধলভির কোনো সিদ্ধান্ত মানা হবে না : শীর্ষ ওলামা নেতৃবৃন্দ নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ

সকল