২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্বাস্থ্য অধিদফতরে ১০৯৭ জন নিয়োগ

-

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য অধিদফতরাধীন নিচে বর্ণিত জেলার সিভিল সার্জনের দফতর ও অধীনস্থ দফতরসমূহে,পরিচালক (স্বাস্থ্য)-এর কার্যালয়, খুলনা বিভাগ, খুলনা; এবং তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহ, ১০০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল , রাজবাড়ী; ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, কুড়িগ্রাম; ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, ফেনী; ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল, বগুড়া; ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, চট্টগ্রাম-এর স্থায়ী রাজস্ব/অস্থায়ী রাজস্ব খাতের বিভিন্ন শূন্য পদে নিয়োগের জন্য অনলাইনে দরখাস্ত আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদন ফরম জমা দেয়ার শেষ তারিখ ও
সময় : ৭ জানুয়ারি ২০১৯, বিকেল ৪টা পর্যন্ত। লিখেছেন মাহমুদ কবীর
পদের নাম : হেলথ এডুকেটর।
পদের সংখ্যা : ২টি।
আবেদনের যোগ্যতা : বিজ্ঞান বা জীববিজ্ঞান অনুষদভুক্ত যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি বা স্বাস্থ্যশিক্ষায় এমপিএইচ ডিগ্রি।
বেতন স্কেল : ১২৫০০-৩০২৩০/-
পদের নাম : সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ৬টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি/ সমমানের পাসসহ কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে সর্বনি¤œ বাংলায় প্রতি মিনিটে ২৫ এবং ইংরেজিতে প্রতি মিনিটে ৩০ শব্দ গতি থাকতে হবে।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
পদের নাম : পরিসংখ্যানবিদ।
পদের সংখ্যা : ৩৮টি।
আবেদনের যোগ্যতা : পরিসংখ্যান, গণিত, অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
পদের নাম : কীটতত্ত্বীয় টেকনিশিয়ান।
পদের সংখ্যা : ৪টি।
আবেদনের যোগ্যতা : জীববিজ্ঞানসহ বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন স্কেল : ৯৭০০-২৩৪৯০/-
পদের নাম : স্বাস্থ্য সহকারী।
পদের সংখ্যা : ৯৩৬টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা : ৩১টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি/সমমান পরীক্ষায় পাসসহ কম্পিউটার ব্যবহার সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং/ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে বাংলায় প্রতি মিনিটে সর্বনি¤œ ২০ ও ইংরেজিতে প্রতি মিনিটে ২০ শব্দ গতি থাকতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : স্টোর কিপার।
পদের সংখ্যা : ৫০টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। জামানত দিতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : ওয়ার্ড মাস্টার।
পদের সংখ্যা : ১১টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : ডার্করুম সহকারী।
পদের সংখ্যা : ২টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
পদের নাম : ল্যাবরেটরি এটেনডেন্ট।
পদের সংখ্যা : ১৭টি।
আবেদনের যোগ্যতা : এসএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৮৫০০-২০৫৭০/-
অনলাইনে আবেদনপত্র পাঠানোর ঠিকানা : আগ্রহী প্রার্থীরা যঃঃঢ়://ফমযংঢ়.ঃবষবঃধষশ. পড়স.নফ-এ ওয়েবসাইটে আবেদনপত্র পাঠাতে পারবেন।
আবেদন করার ঠিকানা : প্রার্থীরা নিজ নিজ জেলার সিভিল সার্জন বরাবর আবেদন করবেন। পরিচালক (স্বাস্থ্য)-এর কার্যালয়, খুলনা বিভাগ, খুলনা এবং তার নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানসমূহের প্রার্থীরা, পরিচালক (স্বাস্থ্য) খুলনা বিভাগ, খুলনা বরাবর, ১০০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল, রাজবাড়ী-এর প্রার্থীরা তত্ত্বাবধায়ক, ১০০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল, রাজবাড়ী বরাবর; ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, কুড়িগ্রাম-এর প্রার্থীরা তত্ত্বাবধায়ক, ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল , কুড়িগ্রাম বরাবর; ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, ফেনী-এর প্রার্থীরা, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল, ফেনী, বরাবর; ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল, বগুড়া-এর প্রার্থীরা তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল, বগুড়া বরাবর; ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, চট্টগ্রাম-এর প্রার্থীরা তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, চট্টগ্রাম বরাবর আবেদন করবেন।
বয়সসীমা : আবেদনকারীর বয়স ০১-১১-২০১৮ তারিখে সর্বনি¤œ ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/ প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।
অনলাইনে আবেদন ফরম জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ৭ জানুয়ারি ২০১৯, বিকেল ৪টা পর্যন্ত। ওই সময়সীমার মধ্যে ইউজার আইডিপ্রাপ্ত প্রার্থীরা অনলাইনে আবেদন সাবমিটের সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে এসএমএসে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।
প্রবেশপত্র প্রাপ্তি : প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি যঃঃঢ়://ফমযংঢ়.ঃবষবঃধষশ.পড়স.নফ বা িি.িফমযং.মড়া.নফ-এর ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদের) যথাসময়ে জানানো হবে।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল