২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গলায় ফাঁস দিয়ে ৭ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

- ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের নাগরপুরে সুবর্ণা আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, সুবর্ণা ধুবড়িয়া সেফাতউল্যাহ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ও ওই গ্রামের স্বাধীন মিয়ার মেয়ে। স্বাধীন মিয়া পার্শ্ববর্তী চৌরাস্তার বাসিন্দা মৃত আনছার উদ্দিনের বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করেন। সেখানে তিনি পরিবার নিয়ে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছিলেন।

শুক্রবার ভোরে পরিবারের সদস্যরা সুবর্ণাকে ঘরে না পেয়ে ডাকাডাকি করতে থাকে। একপর্যায়ে তাকে আনছার মিয়ার পশ্চিম দরজার পরিত্যক্ত দোচালা টিনের ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় পায়।

নাগরপুর থানার ওসি আলম চাঁদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল