২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ধর্ষণের পর অজ্ঞান ছাত্রীকে হাসপাতালেও ভর্তি করেন রুবেল

ধর্ষণের পর অজ্ঞান ছাত্রীকে হাসপাতালেও ভর্তি করেন রুবেল। - নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিংগাইর সদর ইউনিয়নের গোবিন্দল মাদরাসা যায়নাব বিনতে মুহাম্মদ (সা:) ও এতিমখানার ১৪ বছরের এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করা হয়েছে। পাশবিক নির্যাতনের শিকার ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে ধর্ষণকারী রুবেল (৩০) তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রী পরিচয়ে ভর্তি করেন।

অভিযুক্ত রুবেল সিংগাইর পৌর সদরের গোবিন্দল উত্তর পাড়া মহল্লার লাবলু মিয়ার ছেলে।

আজ মঙ্গলবার ভিকটিমের পরিবারের সাথে কথা বলে জানা গেছে, গত শনিবার রুবেল সকাল সাড়ে ১০টার দিকে ওই ছাত্রীকে বিয়ের কথা বলে তার মোটরসাইকেলে তুলে নেন। এলাকার বিভিন্ন জায়গায় ঘুরিয়ে ঘণ্টাখানেক পরে তাকে তার বন্ধু শিবলীর সহযোগিতায় গোবিন্দল ফেরাজী পাড়া মৃত মতি মিয়ার পরিত্যক্ত ঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

ভিকটিম জানান, গত দু’মাস আগে রুবেলের সাথে তার সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন তাকে বিয়ের কথা বলে ওই ঘরে নিয়ে যায়। পরে তার বন্ধু শিবলী বাইরে থেকে ঘরের দরজায় তালা লাগিয়ে দেয়। পরে রুবেল তাকে ইচ্ছার বিরুদ্ধে দু’বার ধর্ষণ করে। এ সময় সে অজ্ঞান হয়ে পড়লে রুবেল তাকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে স্ত্রী পরিচয়ে ভর্তি করে।

ভিকটিম আরো জানায়, পাশবিক নির্যাতনে তার ক্ষত হওয়া স্থানে পাঁচটি সেলাই করা হয়েছে এবং অতিরিক্ত রক্তক্ষরণও হয়েছে। জ্ঞান ফিরে এলে হাসপাতাল কর্তৃপক্ষ তার পরিবারকে বিষয়টি অবগত করে।

এ বিষয়ে অভিযুক্ত রুবেলের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় জেনেই লাইন কেটে দেন।

ঘটনার দিন সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ডা: অমিত কুমার তরফদার বলেন, ভিকটিমকে স্ত্রী পরিচয় দিয়ে আঘাতের কথা বলে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অন্য বিষয়গুলো নার্সরা দেখেছেন।

অভিযুক্ত রুবেলের পরিবার প্রভাবশালী হওয়ায় মামলা করার সাহস পাচ্ছেন না বলে জানিয়েছে ভুক্তভোগীর পরিবারটি। আতংকে দিন কাটছে তাদের। স্থানীয়ভাবে চলছে ধামাচাপা দেয়ার চেষ্টাও।

মাদরাসা যায়নাব বিনতে মুহাম্মদ (সা:) ও এতিমখানার মোহতামিম দেওয়ান রফিকুল ইসলামসহ এলাকাবাসী এ ন্যাক্কারজনক ঘটনার বিচার দাবি করেছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান দেওয়ান মাহবুবুর রহমান মিঠু বলেন, এ ঘটনায় ভিকটিমের পরিবার আমার কাছে বিচার নিয়ে এসেছিলেন। বিষয়টি স্পর্শকাতর বিধায় আমি তাদেরকে থানায় পাঠিয়েছি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া বলেন, কেউ অভিযোগ নিয়ে আসেনি। আপনার কাছ থেকে খবর শুনলাম। এখনই পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নিচ্ছি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল