২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে সরিষা কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

মুন্সীগঞ্জে সরিষা কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০ - নয়া দিগন্ত

মুন্সীগঞ্জে সরিষা কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় রনারীসহ ১০ জন আহত হয়েছে। রবিবার সদর উপজেলার আধারা ইউনিয়নের সুমার ঢালীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মান্দারতলী গ্রামের দেলোয়ার হোসেন বেপারী ও ঢালিকান্দি গ্রামের হাকিম ঢালীর সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। সেই বিরোধ কৃত জমির সরিষা কাটা কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারি বেধে যায় এতে উভয় পক্ষের দেলোয়ার হোসেন (৪০), জহিরুল হক বেপারী (৬০), পলি বেগম (২৫), রবিউল (২৬), সেরাজল হক বেপারী (৭০), অপর পক্ষের সাবেক ছাত্রলীগ নেতা মকবুল ঢালী (৩২), ইউনুস ঢালী (৫০) কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত নিজাম ঢালী (৩৪), মনির (২৭), পারভেজকে (২৮) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত দেলোয়ার বেপারী বলেন, আমাদের জমিতে আমরা সরিষা আবাদ করেছি সেই সরিষা হাকিম ঢালী তার লোকজন জোর করে কেটে নিতে আসেন। এ সময় আমরা বাঁধা দিলে তারা আমাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আমাদের লোকজনকে মারধর করে। অপর দিকে নিজেদের জমি দাবী করে পাল্টা অভিযোগ করে হাকিম ঢালী বলেন, আমাদের সরিষা আমরা কাটতে গেলে দেলোয়ার বেপারীর লোকজন আমাদের উপর হামলা চালীয়ে আমাদের লোকজন আহত করে।

মুন্সীগঞ্জ সদর থানা তদন্ত অফিসার গাজী সালাউদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষের অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement