২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাটুরিয়ায় চা পান করে শিশুসহ ৯ জন অসুস্থ

সাটুরিয়ায় চা পান করে শিশুসহ ৯ জন অসুস্থ হয়ে পড়েছে। - ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটী ইউনিয়নের ভাঙ্গাবাড়ী এলাকায় চা পান করে দুই শিশুসহ ৯ জন অসুস্থ হয়ে পড়েছে। শুক্রবার রাত ১২টার দিকে তাদেরকে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালিয়াটী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: রুহুল আমিন করে বলেন, শুক্রবার সন্ধ্যায় ভাঙ্গাবাড়ী ঈদগাহ মাঠে ওয়াজ মাহফিল ছিল। একই গ্রামের মোন্নাফ আলী ওই ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে অস্থায়ী চায়ের দোকান দেন। মোন্নাফ মিয়ার চায়ের দোকানে শুক্রবার রাতে চা পান করে ৯ জন মাথা ঘুরিয়ে অসুস্থ হয়ে পড়েন। অসুস্থরা সবাই সাটুরিয়া উপজেলার বালিয়াটী ইউনিয়ন ও পার্শ্ববর্তী ধামারাই উপজেলার বিভিন্ন গ্রামের। পরে চায়ের দোকানীসহ ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

সাটুরিয়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: মামুন-উর-রশিদ বলেন, হাসপাতালে দুই শিশুসহ ৯ জনকে ভর্তি করা হয়েছে। ছয়জনকে চিকিৎসা শেষে ছাড়পত্র দেয়া হয়েছে। বাকিরা সবাই আশংকামুক্ত। একজনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে

সকল