১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে শহীদ দিবসে জামায়াতের আলোচনা সভা

ফরিদপুরে শহীদ দিবসে জামায়াতের আলোচনা সভা - নয়া দিগন্ত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও জাতীয় শহীদ দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। শুক্রবার সকালে শহরের জামায়াত কার্যালয়ে এ কর্মসূচী পালিত হয়।

ফরিদপুর পৌরসভা জামায়াতের আমীর এসএম আবুল বাশারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা শাখার সেক্রেটারী ইমতিয়াজ উদ্দিন আহমেদ, জেলা শাখার সাংগাঠনিক সেক্রেটারী আবু হারিস মোল্যা, সদর উপজেলা শাখার আমীর মুহাম্মাদ জসীমউদ্দীন, ছাত্র শিবিরের শহর শাখার সভাপতি হাফিজুর রহমান, সরকারী রাজেন্দ্র কলেজের সাবেক শিক্ষক অধ্যাপক বেলাল হোসেন, মুন্সী গোলাম রসুল প্রমুখ।

দলের পৌরসভা শাখার প্রচার সম্পাদক ইব্রাহিম মুন্তাজির তাকিমের সঞ্চালনায় সভায় বক্তারা ভাষা আন্দোলনের সঠিক ইতিহাস জানার তাগিদ দিয়ে বলেন, রাষ্ট্রভাষা আন্দোলনের ইতিহাসকেও একপাক্ষিকভাবে উপস্থাপন করা হচ্ছে। দলীয় সংকীর্ণতার মাধ্যমে দেশের মানুষকে দ্বিধাবিভক্ত করে রাখার হীন রাজনীতি আরো জেঁকে বসেছে। ভাষা আন্দোলনে জামায়াতের সাবেক আমীর অধ্যাপক গোলাম আযমের ভূমিকার তথ্য ইতিহাসের পাতা থেকে মুছে ফেলা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

পরে ভাষা শহীদসহ সকল শহীদদের রুহের মাগহফিরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল