২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টাঙ্গাইলে বাসচাপায় দুই বন্ধু নিহত

টাঙ্গাইলে বাসচাপায় দুই বন্ধু নিহত - নয়া দিগন্ত

টাঙ্গাইলের কালিহাতীতে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। বৃহষ্পতিবার দুপুরে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর লিং রোডে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালিহাতী উপজেলার রাজাবাড়ী গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে ইমন মিয়া (১৭) ও একই গ্রামের আব্দুস সামাদের ছেলে শাওন (১৮)।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে মহাসড়কের ভূঞাপুর লিংক রোড পার হওয়ার সময় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পর ইমন মারা যান। এছাড়া শাওন ও আসিফকে ঢাকায় নেয়ার পথে শাওনের মৃত্যু ঘটে। তারা দু’জনেই স্থানীয় সরকারি শামসুল হক কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল