১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শ্রীপুরে ঘর থেকে ব্যবসায়ীর গলাকাটা অর্ধগলিত লাশ উদ্ধার

নিহত আব্দুর রহমান - ফাইল ছবি

গাজীপুর শ্রীপুরে তিন তলা ভবনের একটি তালাবদ্ধ ফ্ল্যাট থেকে আব্দুর রহমান (৪৫) নামে এক জমি ব্যবসায়ীর গলাকাটা অর্ধগলিত লাশ মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ।

আব্দুর রহমান জমি কেনাবেচার ব্যবসা করতেন। তিনি শ্রীপুর উপজেলার গাজীপুর গ্রামের নছিম উদ্দিনের ছেলে।

শ্রীপুর থানার এসআই আমিনুল ইসলাম ও ভবন মালিক মজনু মিয়াসহ এলাকাবাসী জানান, শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড (প্রশিকা মোড়) এলাকার মজনু মিয়ার তিন তলা ভবনের দ্বিতীয় তলার ভাড়া বাসায় স্ত্রী সামিরা আক্তার ও শাশুড়ি মালতি বেগমের সাথে বসবাস করে আসছিলেন আব্দুর রহমান। সামিরা তার মা’কে নিয়ে গত ১৪ জানুয়ারি এ বাসাটি ভাড়া নেন।

গত ৮ ফেব্রুয়ারি বাসা ভাড়ার টাকা আনার কথা বলে সামিরা ও তার মা দরজায় তালা দিয়ে বাসা থেকে বের হয়। এরপর থেকে তারা ফিরে আসেননি। গত কয়েকদিন ধরে তালাবদ্ধ ওই ঘর থেকে পঁচা দুর্গন্ধ বের হতে থাকে। এতে এলাকাবাসীর সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙ্গে মঙ্গলবার ভোররাতে ভিতরে প্রবেশ করে। এসময় তারা ঘরের মেঝেতে রশি দিয়ে বাঁধা চটের বস্তায় ভর্তি বিছানার চাদর ও তোষক দিয়ে মোড়ানো অবস্থায় আব্দুর রহমানের অর্ধগলিত লাশ দেখতে পায়। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ঢাকার ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক আমিনুর রহমান খান জানান, নিহতের গলা অর্ধেকেরও বেশি অংশ কাটা রয়েছে এবং লাশে পোকা ধরেছে। ধারণা করা হচ্ছে, ৮-১০ দিন আগে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, এ ঘটনায় নিহতের প্রথম সংসারের ছেলে জাহাঙ্গীর আলম (২৫) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে নিহতের স্ত্রী সামিরা আক্তার ও শাশুড়ি মালতি বেগম পলাতক রয়েছে।

এলাকাবাসী জানান, বরিশালের আলী হোসেন বেপারীর মেয়ে সামিরা আক্তার ছোটবেলা থেকেই তার মায়ের সাথে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের নানার বাড়িতে বসবাস করতেন। এটি সামিরার দ্বিতীয় এবং আব্দুর রহমানের তৃতীয় বিয়ে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল