১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে চুরি করতে গিয়ে গৃহকর্তাকে পেটাল চোর

আটককৃত চোর মো: দেলোয়ার হোসেন সারোয়ার (৪০) - ছবি: নয়া দিগন্ত

টাঙ্গাইলের নাগরপুরে সোমবার রাতে চুরি করতে গিয়ে গৃহকর্তাকে লোহার রড দিয়ে মারধর করার অভিযোগ উঠেছে। উপজেলার কাশাদহ গ্রামের অবিনাশ বাদ্যকরের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।

এসময় মো: দেলোয়ার হোসেন সারোয়ার (৪০) নামে এক চোরকে আটক করেছে এলাকাবাসী। তিনি উপজেলার বাবনাপাড়া গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, সোমবার রাতে চুরি করে পালানোর সময় টের পান অবিনাশ বাদ্যকরের বাড়ির লোকজন। তারা চোরকে ধরতে নিলে উল্টো তাদের ওপর হামলা করে বসে চোররা। একজন চোরকে জাপটে ধরলে গৃহকর্তা রঞ্জিতের ওপর চড়াও হন। রড দিয়ে পেটাতে থাকেন তাকে। আঘাতের যন্ত্রণায় রঞ্জিত চিৎকার দিয়ে লোকজন ডাকতে থাকেন। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। তিন সদস্য চোরের দলের একজনকে ধরতে সক্ষম হন তারা। এরপর চোরকে পুলিশের কাছ হস্তান্তর করেন এলাকাবাসী। তবে বাকী দুজন চোর পালিয়ে যায়।

এ বিষয়ে সহকারী পরিদর্শক (এস.আই) নূর মোহাম্মদ জানান, চুরির সময় চোররা গৃহকর্তাকে লোহার রড দিয়ে মারপিট করে। চোরাইকৃত মালামাল নিয়ে পালাবার সময় এলাকাবাসী চোর দেলোয়ারকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে ওই চোরকে আটক করা হয়। তবে বাকী দুজন পালিয়ে যায়।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলম চাঁদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চোরের বিরুদ্ধে ৫নং ক্রমিকে একটি মামলা হয়েছে। ৫ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। অপর দুই চোরকে গ্রেফতার করার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement