২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাকুন্দিয়ায় হিজড়াদের ২ গ্রুপে সংঘর্ষ

আহত ৪
পাকুন্দিয়ায় হিজড়াদের ২ গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। - প্রতীকী ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যার আগে উপজেলার পুলেরঘাট বাজারে এ ঘটনা ঘটে।

এ সংঘর্ষের ঘটনায় অন্তত চারজন হিজড়া আহত হয়েছে। এ ব্যাপারে শনিবার রাতেই মিলন নামের এক হিজড়া বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার আগে উপজেলার পুলেরঘাট বাজারের বাসিন্দা হিজড়া অন্তরা ওরফে উজ্জল তার মুঠোফোনের মাধ্যমে পাকুন্দিয়া সদরের বাসিন্দা হিজড়া মিলনকে জানায় উজ্জলের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান আছে। ওই অনুষ্ঠানে মিলনের সঙ্গীদের নিয়ে উপস্থিত থাকতে বলে।

উজ্জলের কথামতো মিলন তার সঙ্গী শিউলি, তমা ও ঝিনুককে নিয়ে শনিবার সন্ধ্যার দিকে সেখানে গিয়ে উপস্থিত হয়। সেখানে পৌঁছামাত্রই উজ্জলের নেতৃত্বে হিজড়া লাভলী, জোনাকী, কুমকুম, নয়ন ও জোসনাসহ আরো কয়েকজন মিলে তাদের ওপর চড়াও হয়। এসময় তাদের এলোপাতাড়ি মারপিটে মিলন, শিউলি, তমা ও ঝিনুক গুরুতর আহত হয়।

অভিযোগ থেকে আরো জানা যায়, এসময় মিলনের গলা থেকে এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও ছয় আনা ওজনের একজোড়া কানের দোল নিয়ে যায়। এছাড়াও সঙ্গীদের কাছ থেকে তিনটি মোবাইল সেট ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে যায় হামলাকারীরা। পরে যাওয়ার সময় উজ্জল হুমকি দিয়ে বলে যায়, এ ব্যাপারে মামলা-মোকদ্দমা করা হলে পাকুন্দিয়া ছেড়ে অন্যত্র চলে যেতে হবে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মফিজুর রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল